‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমার প্রস্তাব ফেরানোর কারণ জানালেন কারিনা

SHARE

হৃতিক রোশান-আমিশা প্যাটেল অভিনীত সিনেমা ‘কহো না পেয়ার হ্যায়’ মুক্তি পায় ২০০০ সালে। আর এ সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হয় তার। সিনেমাটি নির্মাণ করেছিলেন অভিনেতার বাবা রাকেশ রোশান।

একই বছর হৃতিকের মতোই ‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে কারিনা কাপুরের আত্মপ্রকাশের কথা ছিল। কিন্তু সেই সময় সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেন এই অভিনেত্রী।

জানা গেছে, মুক্তির পর রোমান্টিক-অ্যাকশন ঘরানার এই সিনেমা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। সে সময় ১০ কোটি রুপি বাজেটের সিনেমাটি বক্সঅফিসে আয় করেছিল ৮০ কোটি রুপি। কিন্তু এতো জনপ্রিয় সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়ে মোটেও আফসোস নেই কারিনার। উল্টো সিনেমায় কাজ না করায় ভীষণ আনন্দিত তিনি!

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলেন, ‘এ সিনেমায় অভিনয় করলে অবশ্যই আমি তারকা হয়ে যেতাম। কিন্তু সিনেমাটির অংশ না হয়ে আমি আনন্দিত।’

সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণ ব্যাখা করে অভিনেত্রী বলেন, হৃতিকের বাবা (রাকেশ রোশান) পর্দায় তার ছেলের প্রতিটি ফ্রেমের জন্য ৫ ঘণ্টা ব্যয় করেছেন। কিন্তু আমিশার জন্য ৫ সেকেন্ডও ব্যয় করেননি। সিনেমাটি দেখলেই বুঝতে পারবেন সবাই।

কারিনা আরও বলেন, পর্দায় আমিশার মুখের ব্রণ এবং চোখের নীচের কালো দাগ স্পষ্ট বোঝা যাচ্ছে। আমিশাকে দেখতে মোটেও সুন্দর লাগছিল না। কিন্তু হৃতিকের প্রতিটি শট ছিল স্বপ্নের মতো। মূলত সিনেমাটি হৃতিকের জন্যই নির্মাণ করা হয়েছিল।’

সূত্র : বলিউড লাইফ ডটকম