বিএনপি বিদেশি দূতাবাসগুলোতে দৌড়ঝাপ শুরু করেছে : হানিফ

SHARE

ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি দূতাবাসগুলোতে দৌড়ঝাপ শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
তিনি বলেন, ‘জনগণের প্রতি তাদের (বিএনপি) আস্থা নেই, তাদের সাথে সম্পর্কও নেই। বিএনপির আস্থা বিদেশি প্রভুদের ওপর। তারা বিদেশিদের কাছে ধর্না দেয়। তাই বিদেশি দূতাবাসগুলোতে দৌড়ঝাপ শুরু করেছে। বিদেশিদের কাছে ধরণা দিয়ে কোনো লাভ হবে না।’
আজ রোববার রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে পবিত্র মাহে রমজান উপলক্ষে পল্টন থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
আন্দোলনের নামে মানুষকে কষ্ট না দিতে বিএনপির প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ২০১২ সালে খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতির মামলা শুরু হয়েছিল। তখন থেকে বিএনপি আন্দোলন করে যাচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচার যখন হলো তখনও আন্দোলন করেছে। আন্দোলন করে কোনো লাভ হয়নি। বিএনপি-জামায়াত আন্দোলন করে সরকারের পতন ঘটাতে পারবে না। এটা বিএনপিও জানে। আর এজন্য এখন তারা বিদেশিদের কাছে দৌঁড়ঝাপ করে বেড়াচ্ছে।
বিএনপির শাসনামলের চেয়ে বর্তমানে দেশের মানুষ ভালো আছে জানিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, এখন মানুষের দৈনিক মজুরি ৭০০ থেকে ১০০০ টাকায় পৌঁছেছে। মানুষের ক্রয়ক্ষমতা বেড়েছে। বিএনপির সময়ে মানুষ কষ্টে ছিল। এখন দ্রব্যমূল্যর বৃদ্ধিপেলেও মানুষ ওই রকম কষ্টে নেই।
বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে চায় বলে অভিযোগ করে তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা ১৪ বছরে বাংলাদেশের মানুষ উন্নয়ন, অগ্রগতিতে বিশ্বের বুকে মর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এটা তাদের ভালো লাগে না। কারণ ক্ষমতায় থাকতে তারা মানুষের জন্য কিছু করতে পারেনি। একারণে তাদের গাত্রদাহ হয়। আর এখন তারা সরকারের বিরুদ্ধে আন্দোলন করছে।
পল্টন থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক আবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরও বক্তব্য দেন।