জল্পনায় পানি ঢাললেন আল্লু, থাকছেন না শাহরুখের ‘জওয়ান’ এ

SHARE

দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলির ‘জাওয়ান’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার কথা ছিল আল্লু অর্জুনের। তবে সেই জল্পনায় পানি ঢাললেন তারকা নিজেই। জানা গেছে, ইচ্ছা থাকলেও ‘জাওয়ান’ ছবিতে কাজ করার জন্য সায় দিতে পারেননি দক্ষিণী তারকা।
‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির আল্লু অর্জুনের জনপ্রিয়তা যেন আকাশছোঁয়া।
তবে খবরে বলা হচ্ছে, ‘জাওয়ান’ ছবির চিত্রনাট্য শুনেছেন আল্লু অর্জুন। তার জন্য লেখা বিশেষ চরিত্র শুনে অভিনয়ে আগ্রহ প্রকাশও করেছিলেন তিনি। বাধ সাধল শুটিং শিডিউল। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবির শুটিং।
সিনেমাটি নিয়ে হায়দরাবাদে শুটিংয়ে ব্যস্ত আল্লু। পাশাপাশি চলছে শারীরিক কসরতও। চরিত্রের প্রয়োজনের শুটিং ছাড়া বাকি সময় জিমেই কাটাচ্ছেন তিনি। ‘জাওয়ান’-এর শুটিংয়ের জন্য একটুও সময় বের করতে পারবেন না, এই মর্মেই ছবিকে না বলতে বাধ্য হন অভিনেতা।
এদিকে ‘পুষ্পা: দ্য রুল’ এর প্রথম ঝলক প্রকাশ্যের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। গত বছরের শেষের দিকেই শুরু হয়েছে সিক্যুয়েলের কাজ। শুটিংয়ের জন্য বিশাখাপত্তনমে দেখা গিয়েছে খোদ আল্লু অর্জুনকে। ইন্ডিয়া টুডে’র বরাত দিয়ে জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, আগামী এপ্রিল মাসে প্রকাশ্যে আসতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রথম ঝলক। ৮ এপ্রিল আল্লু অর্জুনের জন্মদিন। তারকার জন্মদিনেই ছবির প্রথম ঝলক প্রকাশের পরিকল্পনা করেছেন ছবির নির্মাতারা।