‘এ’ দল রাতে ওয়েস্ট ইন্ডিজ যাবে

SHARE

ঢাকা: অধিনায়ক নাসিরের অধীনের ‘এ’দল বুধবার রাত ৯টায় দেশত্যাগ করবে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে। ১৫ সদস্যের এ দল ওয়েস্ট ইন্ডিজে ২৫ দিন সফর করবে। ২২ মে এ দল বারবাডোজে পা রাখবে। এবং চার দিন টানা অনুশীলন শেষে ২৬-২৯ প্রম চার দিনের ম্যাচে মাঠে নামবে। সফরে এ দল দুইটি চার দিনের তিনটি একদিনের ও দুইটি টি২০ ম্যাচ খেলবে। ১৫ জুন সফর শেষে পরদিন দেশের উদ্দেশ্যে রওয়ানা হবে এ দল।
image_82753_0

সফর চলাকালে বাংলাদেশের মাটিতে হোম সিরিজে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ ১৫ জুন। এর আগেই জাতীয় দলে অংশ নিতে কয়েক জন ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরে আসবে বলে আগেই জানিয়ে রেখেছে প্রধান নির্বাচক ফারুক আহমেদ। মূলত জাতীয় দলের সদস্য নাসির হোসেন আর ইমরুল কায়েস-র ফর্ম ফিরিয়ে আনতেই দুই জনকে এ দলের ওয়েস্ট ইন্ডিজ সফরে পাঠানো হচ্ছে।

এ  দলের অধিনায়ক হিসাবে সফর আর নিজের ফর্ম প্রসঙ্গে অধিনায়ক নাসির অনুশীলন শেষে মিডিয়াকে বলেন.“এই সফরে আমাদের টার্গেট ব্যক্তিগত পারফর্মেন্স-র সঙ্গে দলীয় ফলাফল ভালো করা। দলে একাধিক নতুন প্রতিভা আছে। যারা আগামী দিনে জাতীয় দলে তারকা হওয়ার যোগ্যতা রাখে। আর আমি নিজেও ভারত সফরের আগে ব্যাটে-বলে ফর্মে আগের জায়গায় ফিরে পেতে চাই। আসলে সব ক্রিকেটারেরই একটা বাজে সময় যায়। আমারও তেমন যাচ্ছে। আশা করছি টার্গেট পূরণে সফল হবো এবং ওয়েস্ট ইন্ডিজ এ দলের বিপক্ষে আমাদের দলীয় ফলাফল ভালো হবে।”