বিশ্বকাপে ভালো করার আশা ইমরুলের

SHARE

anamul imrulইনজুরির কারণে বিশ্বকাপ শেষ হয়ে গেল এনামুল হক বিজয়ের। ফলে অপ্রত্যাশিতভাবে বিশ্বকাপে খেলার সুযোগ পেয়ে গেলেন জাতীয় দলের একসময়ের নিয়মিত ওপেনার ইমরুল কায়েস। এনামুলের বদলি হিসেবে বিশ্বকাপ দলে যোগ দিতে বৃহস্পতিবার রাতেই এই বাঁহাতি ওপেনার উড়াল দিচ্ছেন অস্ট্রেলিয়ার উদ্দেশে।

বিশ্বকাপ-যাত্রার কথা জানিয়ে ইমরুল নতুন বার্তা ডটকমকে  বলেন, “আজ রাতে যাচ্ছি। আমাকে নির্বাচক ও ক্রিকেট অপারেশন্স বিভাগ থেকে বিষয়টি জানিয়েছে।” রাত নয়টায় অস্ট্রেলিয়ার বিমান ধরবেন মেহেরপুরের ছেলে ইমরুল।

হঠাৎ করে বিশ্বকাপে খেলার সুযোগ পেয়ে উজ্জীবিত ইমরুল। জানালেন, নিজের সর্বোচ্চটা দিয়ে তিনি চেষ্টা করবেন বিশ্বকাপে ভালো করতে। তবে তার আগে চেষ্টা থাকবে কন্ডিশনে মানিয়ে নিতে।

বৃহস্পতিবার স্কটল্যান্ডের বিপক্ষে ইনিংসের ৩১ ওভারে ফিল্ডিংয়ের সময় ডান কাঁধে চোট পান এনামুল হক বিজয়। ফিজিওর হাত ধরে মাঠের বাইরে যান বিজয়। পরে তাকে হাসপাতালেও নেয়া হয়। সেখানে ডাক্তাররা তাকে বিশ্রামে পাঠান। এমনকি স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচে আর ব্যাটিং করবেন না বলেও জানিয়ে দেয় টিম ম্যানেজমেন্ট। তবে তার ব্যাটিংয়ে নামার দরকার হয়নি; বাংলাদেশ ম্যাচ জিতে গেছে ৬ উইকেটে।

পরে টিম ম্যানেজমেন্ট বিজয়কে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেয়। তার পরিবর্তে দলে যোগ দেবেন জাতীয় দলের একসময়ের নিয়মিত ওপেনার ইমরুল। ২০১১ বিশ্বকাপে দুটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। নেদারল্যান্ডসের বিরুদ্ধে করা ৭৩ রানই বিশ্বকাপে তার সর্বোচ্চ।