ঈদে আসছে ‘মোস্ট ওয়েলকাম টু’

SHARE

image_79102_0অনন্ত-বর্ষা জুটির ষষ্ঠ সিনেমা ‘মোস্ট ওয়েলকাম টু’ আগামী ঈদে মুক্তি পাচ্ছে। প্রথমে বাংলাদেশে মুক্তি পাওয়ার পর ধাপে ধাপে ইংল্যান্ড, আমেরিকা, ইতালি, দুবাই, কাতার, মালয়েশিয়া ও সিঙ্গাপুরসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেয়া হবে ‘মোস্ট ওয়েলকাম টু’। তবে এখনো সিনেমাটির নির্মাণ কাজ চলছে।

২০১০ সালে অনন্ত জলিল-আফিয়া নুসরাত বর্ষা জুটির প্রথম সিনেমা ‘খোঁজ- দ্য সার্চ’ মুক্তি পাওয়ার পর এর ব্যবসায়িক সাফল্যে অনুপ্রাণিত হয়ে গত চার বছরে পরপর মুক্তি পায় একই জুটির আরো চারটি সিনেমা- ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড ২০১০’, ‘মোস্ট ওয়েলকাম’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’। এরপরেই ষষ্ঠ সিনেমা হিসেবে ‘মোস্ট ওয়েলকাম টু’র কাজে হাত দেন অনন্ত। অভিনয়ের পাশাপাশি সবগুলো সিনেমারই প্রযোজক ছিলেন পেশায় ব্যবসায়ী অনন্ত নিজেই এবং ‘নিঃস্বার্থ ভালোবাসা’র পর ‘মোস্ট ওয়েলকাম টু’ অনন্ত পরিচালিত দ্বিতীয় সিনেমা।

অনন্ত জলিলের নিজস্ব প্রতিষ্ঠান মুনসুন ফিল্মসের মিডিয়া কমিউনিকেশন বিভাগের ব্যবস্থাপক এবং অনন্তর ব্যক্তিগত সচিব এস এম সজীব।

অনন্ত-বর্ষা ছাড়াও ‘মোস্ট ওয়েলকাম টু’তে অভিনয় করছেন সোহেল রানা, মিশা সওদাগর, চম্পা, ভারতীয় অভিনেতা জ্যাকি শ্রফ ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এছাড়াও সিনেমার একটি আইটেম গানে বলিউড অভিনেত্রী বিপাশা বসুরও অংশগ্রহণ করার কথা রয়েছে। ভারতের মুম্বাই ও চেন্নাই ছাড়াও হলিউডের ইউনিভার্সাল থিয়েটারেও সিনেমাটির নির্মাণ পরবর্তী কাজ করা হবে বলে জানা গেছে।