ম্যান সিটিতে যাচ্ছেন রোনালদো!

SHARE

বেশ আগে থেকেই গুঞ্জন ছিল, ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরছেন ক্রিশ্চিয়ানো রোনালদো! ম্যানচেস্টার সিটি-র প্রস্তাবে রাজি হয়েছেন বলে খবর। সিআর সেভেনকে দু’বছরের চুক্তি প্রস্তাব দেওয়া হয়েছে।
সংবাদমাধ্যমে খবর, ইতালিতে আর স্বচ্ছন্দ বোধ করছেন না রোনালদো! জুভেন্টাস কর্তৃপক্ষের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হচ্ছে না তার। ঘটনার সত্যতা স্বীকার করে বিবৃতিও দিয়েছেন ক্লাবের সাবেক ডিরেক্টর। চলতি মৌসুমে প্রথম খেলাননি জুভির ম্যানেজার অ্যালেগ্রি। কেন? তার সিস্টেমে নাকি সিআর সেভেনের জায়গা নেই! ফলে পর্তুগিজ তারকার জুভেন্তাস ছাড়া যে একপ্রকার নিশ্চিত ছিল, বলাই যায়।

একজন স্ট্রাইকারের খোঁজে থাকা ম্যানসিটি এতদিন হ্যারি কেনের দিকে তাকিয়ে ছিল, কিন্তু কেন গতকাল টটেনহামে থাকা নিশ্চিত করায় রোনালদোকে দলে ভেড়াতে চাইছে ম্যানচেস্টার সিটি। তবে এই গুঞ্জনের পালে নতুন হাওয়া দিলেন পর্তুগীজ সাংবাদিক গঞ্জালো লোপেজ । তার দাবি এরইমধ্যে সিটিজেনদের সঙ্গে চুক্তি সম্পন্ন করে ফেলেছেন পাঁচবারের ব্যালন ডি অ’র জয়ী।

ইংলিশ দৈনিক দ্য ইনডিপেনডেন্টের প্রধান ফুটবল প্রতিবেদক মিগেল ডেলানি নিশ্চিত করেছেন, সিটির সঙ্গে রোনালদোর দুই বছরের চুক্তি হয়ে গেছে। এছাড়াও ডেলানি তার প্রতিবেদনে লিখেছেন, সিটিতে আসলে রোনালদোর বেতন হবে সপ্তাহে ২ লাখ ৫০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা)।

রোনালদোর দলবদলে সিটি ছাড়াও আলোচনায় ছিল পিএসজির নাম। রোনালদো নিজেও পিএসজিতে গিয়ে মেসি, নেইমারের সঙ্গী হতে চেয়েছিলেন। কিন্তু পর্তুগীজ তারকার ব্যাপারে আগ্রহী ছিল না পিএসজি।

যদিও এখন পর্যন্ত রোনালদো বা সিটি, কোনও পক্ষই এই চুক্তির কথা স্বীকার করেনি। রোনালদোর ভক্তরা অপেক্ষায় রয়েছেন সেই ঘোষণার।