‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’র পরিচালক মহেশ মাঞ্জরেকর ক্যানসারে আক্রান্ত

SHARE

ভারতের খ্যাতনামা অভিনেতা-পরিচালক মহেশ মাঞ্জরেকর মরণব্যাধী ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

তার শরীরে বাসা বেঁধেছে ইউরিনারি ব্লাডার ক্যানসার। মাস খানেক আগে এই রোগ ধরা পড়ে তার শরীরে। এরপর সময় নষ্ট না করে অস্ত্রোপচার করা হয়।

মুম্বাইয়ের চারনি রোডে অবস্থিত একটি বেসরকারী হাসপাতালে দিন দশেক আগে অপারেশন হয়েছে মহেশ মাঞ্জরেকরের।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্য়েমর রিপোর্ট অনুযায়ী, অস্ত্রোপচারও সফল হয়েছে। আপাতত কিছুটা ভালো আছেন তিনি। বাড়িও ফিরেছেন পরিচালক। চলছেন চিকিৎসকের পরামর্শ মতো।

১৯৯২ সালে মারাঠি সিনেমা ‘জীবন সখা’ দিয়ে অভিনয় জগতে যাত্রা করেন মহেশ মাঞ্জরেকর। প্ল্যান, জিন্দা, মুসাফির, দশ কাহানিয়াসহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার সুনিপুণ অভিনয় মন জয় করেছে দর্শকদের।

শুধু অভিনেতা হিসেবে নয়, পরিচালক হিসেবে যথেষ্ট খ্যাতি অর্জন করেছেন তিনি। তার পরিচালিত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- নিদান, বাস্তব, বিরুদ্ধ, আই প্রভৃতি।

মুক্তির অপেক্ষায় রয়েছে পরিচালক মহেশ মাঞ্জরেকরের আগামী সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এরইমধ্যে শুটিং সম্পন্ন। অক্টোবরে কথা ছিল সিনেমাটি মুক্তির। কিন্তু জানা গেছে, অনির্দিষ্ট কালের জন্য তা পিছিয়ে গেছে। করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকা, সিনেমা হলে গিয়ে দর্শকদের সিনেমা দেখতে না-চাওয়াই এর প্রধান কারণ।

সিনেমাটিতে বোন অর্পিতা আয়ুশ শর্মার সঙ্গে জুটি বেঁধেছেন সালামান খান। এতে একজন শিখ পুলিশের ভূমিকায় দেখা যাবে সালমানকে। অন্যদিকে, আয়ুষ শর্মাকে দেখা যাবে গ্যাংস্টারের ভূমিকায়।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মহেশ মাঞ্জরেকর জানিয়েছিলেন, মার্চের শেষেই নাকি কথা ছিল সিনেমার পোস্টার রিলিজের। তারপর মে মাস নাগাদ সামনে আসত টিজার অথবা ট্রেলার। কিন্তু মহেশসহ সিনেমার প্রযোজকরা নিশ্চিত নন- অক্টোবরে দেশের সমস্ত জায়গায় প্রেক্ষাগৃহ খুলবে কি না। তাই পিছিয়ে দেওয়া হয়েছে সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’- এর মুক্তির দিনক্ষণ।