‘বর্তমান সরকার ইসলাম পরিপন্থী কিছুই করে না’

SHARE

বর্তমান সরকার ইসলাম এবং কোরআন ও হাদিস পরিপন্থী কোন কিছুই করে না বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

আজ সোমবার (২৩ আগস্ট) দুপুরে, পিরোজপুর সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে বক্তব্যে একথা বলেন তিনি।

প্রশিক্ষণপ্রাপ্ত জাতীয় ইমাম সমিতি এর পিরোজপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত এ সভায় মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর নতুন কোন মদের দোকানের কোন লাইসেন্স দেননি। এমনকি সমাজের অশ্লীল সকল কর্মকাণ্ড বন্ধ করেছেন।

পিরোজপুর-১ আসনের এ সংসদ সদস্য আরো বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর মাদ্রাসা শিক্ষা সম্প্রসারণের জন্য বিভিন্ন ধরণের উদ্যোগ দিয়েছেন। এরই অংশ হিসেবে কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য সনদের ব্যবস্থা করেছেন। এছাড়া মাদ্রাসার অবকাঠামো উন্নয়নের জন্য নতুন নতুন ভবন নির্মাণ করেছেন এবং তাদের মূল্যায়নের ব্যবস্থা করেছেন।

প্রশিক্ষণপ্রাপ্ত জাতীয় ইমাম সমিতির পিরোজপুর জেলা শাখার সভাপতি মীর মোঃ ফারুক আব্দুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছারছীনা দারুস সুন্নাত কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. সাইয়্যেদ মুহাঃ শরাফত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান বাদশা, কৃষক লীগের জেলা কমিটির সভাপতি চাঁন মিয়া মাঝি এবং যুবলীগের জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া প্রমুখ।