ব্রেস্টের বিপক্ষেও মেসি-নেইমারহীন পিএসজি

SHARE

মৌসুম শুরুর আগেই লিওনেল মেসির সঙ্গে চুক্তি করেছিল পিএসজি। বার্সেলোনাকে বিদায় বলার পর এখনো মাঠে নামেননি আর্জেন্টাইন ফরোয়ার্ড। শেষবার তাকে মাঠে দেখা গিয়েছিল কোপা আমেরিকার ফাইনালে। তারপর লম্বা ছুটি কাটিয়ে নতুন অধ্যায় শুরুর অপেক্ষায়। এখন ভক্তদের একটিই প্রশ্ন, কবে পিএসজির জার্সিতে দেখা যাবে মেসিকে?

ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডটকম নিশ্চিত করেছে, শুক্রবার (২০ আগস্ট) ব্রেস্টের বিপক্ষে লিগের তৃতীয় ম্যাচেও নেই তিনি। নেইমারকেও দেখা যাবে না।

স্তাদে ফ্রাঙ্কিস লে ব্লেতে কারা খেলবেন, তাদের সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করেছেন কোচ মাউরিসিও পচেত্তিনো। বৃহস্পতিবার রাতে মেসির এই ম্যাচে খেলার যে গুঞ্জন উঠেছিল, তা সত্যি নয়। আগামী ২৯ আগস্ট হয়তো রেইমসের বিপক্ষে মাঠে দেখা যাবে তাকে। পুরোদমে ট্রেনিংয়ে ফেরা নেইমার ও লিয়ান্দ্রো পারেদেসও থাকবেন সাইডলাইনে।

গত সপ্তাহে স্ট্রাসবোর্গের বিপক্ষে পিএসজির ৪-২ গোলে যে দলটি খেলানো হয়েছিল, প্রায় সেই দলই নামাবেন পচেত্তিনো। কিলিয়ান এমবাপ্পে, মাউরো ইকার্দি ও আচরাফ হাকিমি আবারো একাদশে। অ্যাঞ্জেল ডি মারিয়া, মার্কো ভেরাত্তি ও মারকুইনহোসকে ফেরানো হতে পারে। ক্লাবে যোগ দেওয়ার পর প্রথমবার গোলপোস্টের নিচে দাঁড়াতে পারেন ইতালিয়ান গোলকিপার জিয়ানলুইজি দোনারুম্মা।

ব্রেস্টের বিপক্ষে টানা তৃতীয় জয়ে পিএসজি তিন পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে উঠতে পারে। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে গত মৌসুমে লিঁলের কাছে শিরোপা হারানো দলটি।