ক্যাটরিনা-ভিকির বাগদানের খবর গুজব

SHARE

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের প্রেম সবারই জানা। দুই তারকাও একসঙ্গে বিভিন্ন পার্টি, বিয়ের দাওয়াত এমন কি ছুটি কাটাতেও যান। কেবল প্রেম করছেন কি না জিজ্ঞেস করলেই উত্তর দেন না।

বৃহস্পতিবার হঠাৎই ইন্টারনেটে চাউর হয় ক্যাট ও ভিকির বাগদান হয়ে গেছে! মাস দুই আগে হঠাৎই ইয়ামি গৌতম আর আদিত্য ধরের বিয়ের খবর প্রকাশের পর শুরুতে সবাই গুজব ভেবেছিল। পরে দেখা যায়, অভিনেত্রী ও পরিচালক সত্যি সত্যি বিয়ে করেছেন। এবার তাই ক্যাট ও ভিকির বাগদানের খবর অনেকেই বিশ্বাস করে তাদের অভিনন্দন জানিয়ে পোস্ট দেন।

তবে খানিক বাদেই গুজবে পানি ঢেলে দেন ক্যাটরিনার মুখপাত্র, ‘বাগদানের খবর একেবারেই ভুয়া। ক্যাটরিনা এখন ‘টাইগার ৩’-এ শুটিংয়ের জন্য টানা প্রস্তুতি নিচ্ছেন। কয়েক দিনের মধ্যে ছবির টিমের সঙ্গে দেশের বাইরে যাবেন তিনি।’ টানা এক মাসেরও বেশি সময় ধরে ‘টাইগার ৩’ শুটিং হওয়ার কথা ইউরোপে। ভিকির মুখপাত্রও বাগদানের খবর ভুয়া বলে জানিয়েছে।

ক্যাটরিনা ও ভিকি কৌশলকে সর্বশেষ একসঙ্গে দেখা যায় ‘শেরশাহ’র প্রিমিয়ারে। দুই তারকার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ভিকি ও ক্যাট দ্রুতই তাদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে জানাবেন।

এ বছরের এপ্রিলে ভিকি করোনা আক্রান্ত হওয়ার পর দিনই পজিটিভ হন ক্যাটরিনাও। তখনই তাদের প্রেম মোটামুটি ‘ওপেন সিক্রেট’ হয়ে যায়। এরপর জুনে এক সাক্ষাতে হর্ষবর্ধন কাপুরও নিশ্চিত করেন ক্যাটরিনা ও ভিকি প্রেম করছেন। ভিকির আগে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ক্যাট। সূত্র: হিন্দুস্তান টাইমস