বার্সার হয়ে আরও ১০০ ম্যাচ খেলতে চান গ্রিজম্যান

SHARE

অ্যাটলেটিকো মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটির আগ্রহের কথা শোনা যাচ্ছে। কিন্তু আন্তোয়ান গ্রিজম্যান চাইছেন বার্সেলোনায় সম্পর্ক আরও দীর্ঘদিনের করতে। চলতি সপ্তাহে লা লিগায় কাতালানদের জার্সিতে শততম ম্যাচ খেলার পর এ অভিপ্রায় ব্যক্ত করলেন ফরাসি ফরোয়ার্ড।

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ৪-২ গোলের দারুণ জয়ের দিনে প্রথম একাদশে ছিলেন গ্রিজম্যান। ওই ম্যাচে স্পর্শ করেন ১০০ ম্যাচের মাইলফলক। ন্যু ক্যাম্প ছাড়ার সম্প্রতি গুঞ্জনকে এক পাশে সরিয়ে বার্সার সঙ্গে আরও ১০০ ম্যাচ খেলার প্রত্যয় জানালেন।

বার্সেলোনার অফিসিয়াল ওয়েবসাইটে গ্রিজম্যান বলেছেন, ‘এ মাইলফলকে পৌঁছে আমি গর্বিত ও খুশি। আমি আশা করি আরও ১০০ ম্যাচ খেলতে পারব এবং এই ক্লাবের সঙ্গে ইতিহাস গড়তে আমার সর্বোচ্চটুকু দিয়ে যাব। আমি মাঠে ও মাঠের বাইরে দলকে সহায়তা করতে চাই, আক্রমণে ও রক্ষণে। বার্সায় আমি উপভোগ করতে চাই।’

বার্সার ১০০ ম্যাচের মধ্যে লা লিগায় ৭৮টি, চ্যাম্পিয়নস লিগে ১৬টি ও কোপা দেল রেতে ৯ ও স্প্যানিশ সুপার কাপে তিন ম্যাচ খেলেন গ্রিজম্যান। ২০১৯ সালে অ্যাটলেটিকো থেকে যোগ দেওয়ার পর তার গোল ৩৫টি। আর ১৪ গোল করলে ছুঁবেন বার্সার সর্বকালের শীর্ষ ফরাসি গোলদাতা থিয়েরি অঁরিকে (৪৯)।