হলি আর্টিজান ট্র্যাজেডি নিয়ে বলিউডের সিনেমায় দক্ষিণের অভিনেত্রী

SHARE

অভিনেত্রী পল্লক লালওয়ানি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের একজন অভিনেত্রী। কিছু চলচ্চিত্রে কাজ করে তিনি আলোচনায় এসেছেন। এবার তিনি বলিউডে কাজ করতে যাচ্ছেন। পরিচালক হানসাল মেহতা নির্মিত ‘ফারাজ’ সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে তার।

সাক্ষী ভট্ট এবং মাজাহির মন্দাসৌরওয়ালার যৌথ প্রযোজনায় ‘ফারাজ’ সিনেমায় পলককে প্রধান নারী চরিত্রে দেখা যাবে।

‘ফারাজ’ হানসাল মেহতা পরিচালিত একটি অ্যাকশন থ্রিলার ফিচার ফিল্ম। ছবিটি ২০১৬ সালে বাংলাদেশের গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে ঘটে যাওয়া জঙ্গি হামলার উপর ভিত্তি করে তৈরি হবে। পল্লক অভিনয় করবেন জাহান কাপুরের সঙ্গে।

ছবিটি নিয়ে পল্লক তার অনুভূতি জানিয়ে বলেন, ‘হানসাল স্যারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি আপ্লুত। একটি ভালো গল্প ও টিমের সঙ্গে আমার বলিউডে অভিষেক হচ্ছে এটা আমাকে খুব স্বস্তি দিচ্ছে।’

পল্লকের আসন্ন সিনেমা ‘সিনাম’। অরুণ বিজয়, অংশীদার আধী পিনিসেটি এবং হানসিকা মোতওয়ানির সঙ্গে অভিনীত সিনেমাটি এই বছর মুক্তি পাবে। পল্লক বর্তমানে বেলি ড্যান্সের প্রশিক্ষণ নিচ্ছেন।

এদিকে হলি আর্টিজানের ঘটনা নিয়ে ‘ফারাজ’ সিনেমাটি বলিউডে সিনেমা নির্মাণ বন্ধের জন্য বাংলাদেশের ‘অবিন্তা কবির ফাউন্ডেশন’ এর পক্ষে আইনি নোটিশ পাঠিয়েছে ল ফার্ম ‘লিগ্যাল কাউন্সেল’। তবে এ ব্যাপারে কোনো উত্তর এসেছে কি না সে ব্যাপারে কিছু জানা যায়নি। ছবিটি বন্ধেরও কোনো ইঙ্গিত মেলেনি। বরং ভারতীয় গণমাধ্যম সূত্রে নিশ্চিত হওয়া যাচ্ছে, বেশ পরিকল্পনা করেই ছবির শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছে ‘ফারাজ’ টিম।