দীপিকার প্রেমে হলিউড অভিনেতা ট্রাভোল্টা

SHARE

image_79092_0দীপিকার প্রেমে পড়েছেন হলিউড অভিনেতা অ্যাকশন হিরো জন ট্রাভোল্টা। সম্প্রতি আমেরিকায় ফ্লোরিডার তাম্পা বে-তে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমির (আইফা) পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে উঠে ‘পাল্প ফিকশন’ খ্যাত হলিউড অভিনেতা ট্রাভোল্টা জানান, বলিউড কুইন দীপিকা পাড়ুকোনের প্রেমে পড়েছেন তিনি।

নিজের ফিল্ম ইন্ডাস্ট্রি হিসেবে হলিউডকে যে ট্রাভোল্টা ভালোবাসবেন, তাতে আর নতুন কী? তবে আইফা’র মঞ্চে উঠে জানালেন, হলিউডই নয় শুধু বরং বলিউডও বেশ টানে তাকে। তাই তো সময়-সুযোগ মিললেই বলিউডের সিনেমা দেখেন। ট্রাভোল্টার দেখা বলিউডের সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কৃষ থ্রি’, ‘থ্রি ইডিয়টস্‌’, ‘লাগান’ ইত্যাদি।

তবে সর্বশেষ তিনি দেখেছেন সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গালিও কি রাসলীলা- রামলীলা’। এই সিনেমা দেখে প্রথমে তিনি পড়েছেন সিনেমার গানগুলোর প্রেমে, আর তারপরেই পড়েছেন হাস্যোজ্জ্বল দীপিকার প্রেমে! দীপিকার সৌন্দর্যে মুগ্ধ হয়ে প্রথম দেখাতেই তার প্রেমে পড়েছেন বলে জানান ট্রাভোল্টা।

বলিউডের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করতে আইফা’র মঞ্চে হিন্দি গানে হৃত্বিকের সঙ্গে পা মিলিয়ে নেচেছেনও ট্রাভোল্টা।

শেখর কাপুর পরিচালিত ‘পানি’ সিনেমায় অভিনয় করার কথা রয়ে ট্রাভোল্টার। এই উদ্দেশ্যেই চলতি বছরের অক্টোবরে ভারতভ্রমণে যেতে পারেন তিনি।