অনিল কাপুরের মেয়ের বিয়ে আজ

SHARE

বাবা বলিউডের সুপারস্টার ‘মিস্টার ইন্ডিয়া’খ্যাত অনিল কাপুর। বোন তারকা অভিনেত্রী সোনম কাপুর, চাচা প্রযোজক বনি কাপুর, চাচী বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। এছাড়াও চাচাতো ভাই অর্জুন কাপুর ও বোন জাহ্নবী কাপুরও বলিউডের জনপ্রিয় নাম।

এমন পরিবারের মেয়ে হিসেবে তার বিয়ে নিয়ে হৈ চৈ হবে এটাই তো স্বাভাবিক। হচ্ছেও তাই। অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর বিয়ে করতে যাচ্ছেন। খবরটি প্রকাশ্যে আসতেই বলিউডের সবটুকু আলো এখন রিয়ার উপর।

বিশেষ করে আলোচনায় এসেছে রিয়ার পাত্র। নেটবাসীরা আগ্রহী হয়ে উঠেছেন অনিলের ছোট মেয়ের জামাই সম্পর্কে। কার গলায় মালা দিতে যাচ্ছেন রিয়া?

জানা গেলে পাত্র রিয়ার দীর্ঘদিনের প্রেমিক কর্ণ বুলানি। আজ শনিবার (১৪ আগস্ট) অনিলের জুহুর বাংলোতে একটি ঘরোয়া অনুষ্ঠানে চার হাত এক হবে। অতিথি তালিকায় থাকবেন শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, কর্ণের সঙ্গে ১৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন রিয়া। অনিল-কন্যা প্রযোজিত ‘আয়েশা’-তে সহ-পরিচালক ছিলেন তিনি। কাজ করেছেন ‘ওয়েক আপ সিড’ ছবিতেও। এ ছাড়াও অসংখ্য বিজ্ঞাপন তৈরি করেছেন কর্ণ।

কিছুদিন আগেই প্রায় এক বছর পর লন্ডন থেকে ফিরে এসেছেন সোনম কাপুর। এবার তার স্বামী আনন্দ আহুজাও ফিরে এসেছেন শহরে। রিয়ার বিয়ের অনুষ্ঠানের অতিথি তালিকায় কারা থাকেন, আপাতত সেটাই দেখার অপেক্ষা।

এর আগে ২০১৮ সালের মে মাসে ঘটা করে বিয়ে করেছিলেন অনিলের বড় মেয়ে সোনম। এর প্রায় তিন বছর পর বিয়ের সানাই বাজল কাপুর পরিবারে।