একই ছবিতে প্রিয়াংকা-ক্যাটরিনা-আলিয়া

SHARE

এক ছবিতে দেখা যাবে প্রিয়াংকা, ক্যাটরিনা, আলিয়াকে। এই খবরে বলিউড সরগরম। তিন নারীর বন্ধুত্বের গল্প নিয়ে সিনেমা তৈরির পরিকল্পনার পেছনে আছে আরেকটি গল্প। সোশ্যাল মিডিয়ায় সেই গল্প জানালেন প্রিয়াংকা।

ইনস্টাগ্রামে প্রিয়াংকা লিখেছেন, ‘আসুন ফিরে দেখি। দ্রুত আরেকটি হিন্দি সিনেমা করার কথা ভাবছিলাম ২০১৯-এর নভেম্বরের এক বৃষ্টি ভেজা রাতে। চাইছিলাম সিনেমাটি ভিন্ন ধরনের হোক, যেমনটা আগে কখনও হয়নি। মাথায় আইডিয়া এলো, সব নারী শিল্পীদের নিয়ে একটি সিনেমা করার। একাধিক নারী তারকাকে নিয়ে বলিউডে খুব বেশি সিনেমা তৈরিও হয়নি। সেখান থেকেই একটি ফোন কল দেয়া…এরপর আরও দুই বান্ধবীকে নিয়ে পর্দায় তিন বন্ধুর গল্প। এ যেন বন্ধুত্বের উদযাপন!

প্রিয়াংকা আরু লিখেছেন, ‘ক্যাটরিনা, আলিয়া ও আমি ২০২০-এর ফেব্রুয়ারিতে দেখা করেছি, পৃথিবী থেমে যাওয়ার আগে। আলোচনা করেছি আমাদের এই পরিকল্পনাটি বাস্তবায়নের জন্য আমরা কার ওপর ভরসা করতে পারি। ফারহান, রিতেশ, জয়া ও রিমার নাম এসেছে। কাকতালীয়ভাবে ফারহান নারীদের রোড ট্রিপ নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করছিলেন! ছবির জন্য নারী শিল্পী খুঁজছিলেন। আর এভাবেই আমরা এই ছবিতে। আমাদের শিডিউল মেলাতে তিন বছর লাগলো, তবুও আমরা করতে পারছি।’

মঙ্গলবার ‘জি লে জারা’ নির্মাণের ঘোষণা দিয়েছেন ফারহান আখতার। তিন নারীর ভ্রমণ ট্রিপের ওপর ভিত্তি করে সাজানো হয়েছে ‘জি লে জারা’ সিনেমার গল্প। সিনেমাটির গল্প লিখেছেন জোয়া আখতার, রীমা কাগতি ও ফারহান।
খবর বলিউড হাঙ্গামা