শিল্পা শেঠির বিরুদ্ধে প্রতারণার মামলা

SHARE

পর্নকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত ১৯ জুলাই রাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে চলমান পর্নগ্রাফি মামলার পর থেকেই বেরিয়ে আসতে থাকে একের পর এক নতুন সব অভিযোগ। এ নিয়ে পুলিশের কড়া নজরদারিতে রয়েছে এই অভিনেত্রী।

সেই মামলা চলাকালেই এবার প্রতারণার মামলায় ফেঁসে গেলেন শিল্পা শেঠি। উত্তরপ্রদেশে আর্থিক তছরুপের অভিযোগে দুটি মামলা হয়েছে শিল্পা ও তার মা সুনন্দা শেঠির বিরুদ্ধে।

লখনৌয়ে হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চৌহান নামে এক মহিলা। রোহিত বীর সিং নামে এক ব্যক্তি বিভূতি খন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। দু’টি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে লখনৌয়ে পুলিশ। ইতোমধ্যে ওই দুই থানা থেকেই শিল্পা ও তার মা-কে নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

লখনৌয়ে পুলিশের ডিসিপি (পূর্ব) সঞ্জীব সুমন সংবাদমাধ্যমকে বলেন, ‌‘সোমবারই (৯ আগস্ট) লখনৌয়ে পুলিশের একটি দল মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেবে শিল্পা ও তার মা-কে জেরা করতে।

জানা যায়, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন শিল্পা। উত্তরপ্রদেশে নানা জায়গায় ওই শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। যার চেয়ারম্যান শিল্পা ও ডিরেক্টর হলেন তার মা। অভিযোগ- আরও একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম দিয়ে বহু মানুষের থেকে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছিলেন মা-মেয়ে। যদিও বিষয়টি নিয়ে অভিযুক্ত কেউই এখনও মুখ খোলেননি।