খালেদার কার্যালয়ে চিকিৎসক দল

SHARE

karjaloy khaledaবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য তার কার্যালয়ে প্রবেশ করেছেন চিকিৎসকদের একটি প্রতিনিধি দল। তারা কার্যালয়ে অবস্থান করা অন্যদেরও শারীরিক অবস্থা পরীক্ষা করবেন বলে জানিয়েছেন।

সোমবার বিকাল ৩টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি অধ্যাপক ড. মো তাহিরের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল কার্যালয়ে প্রবেশ করেন। এ সময় তার সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অর্থোপেডিক বিভাগের প্রাক্তন চেয়ারম্যান অধ্যাপক সিরাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ মেডিকেলের কার্ডিওলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক তৌহিদুল হক, এমান মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু, এপোলো হাসপাতালের সেবিকা লাবনী।

বেলা আড়াইটার দিকে চিকিৎসকদের এই প্রতিনিধি দল ঢাকা একটি এ্যাম্বুলেন্সে করে আসেন।

কার্যালয়ে প্রবেশের কারণ জানতে চাইলে মো তাহির আইনশৃঙ্খলা বাহিনীকে বলেন, “আমি কোনো রাজনীতি করি না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা আমাকে তার (খালেদা জিয়া) শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে অনুরোধ করেছেন। তারা আরও বলেছেন কার্যালয়ে অবস্থান করা দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমানসহ অনেকে অসুস্থ হয়ে পড়েছেন। তাদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য এসেছি।”

ডা. তাহির জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১/১১ এর সময়ে বন্দি থাকা অবস্থায়ও তিনি তার চিকিৎসার দায়িত্ব পালন করেছিলেন। এর আগে বিএনপি চেয়ারপারসনেরও চিকিৎসা করেছেন।