সালমানকে কটাক্ষ করতে এবার শাহরুখে ভর করলেন কেআরকে

SHARE

বিতর্কিত অভিনেতা, প্রযোজক ও চলচ্চিত্র সমালোচক কমল আর খান সম্প্রতি প্রচুর শোরগোল তৈরি করে যাচ্ছেন বলিউডে। দিন কয়েক আগে তার বিরুদ্ধে মানহানির অভিযোগে মামলা করেছেন বলিউড সুপারস্টার সালমান খান।

সালমানের নতুন সিনেমা ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভা ‘- এর সমালোচনাসহ অভিনেতার ব্যক্তিগত ও পারিবারিক জীবনের নানা ইস্যু নিয়ে কটু মন্তব্য করেন কেআরকে খান। এ কারণেই মামলা করেন সালমান।

সেই ইস্যু ধরে গত কয়েকদিনে, কেআরকের বিরুদ্ধে অনেক অভিনেতাই কথা বলেছেন। আকানশা পুরী থেকে মিকা সিং অনেক তারকা এই আইনি লড়াইয়ে সালমান খানকে সমর্থন করেছেন। তবে কামাল যেন কিছুতেই থামবার পাত্র নন।

এবার নতুন করে ঘটনাটিতে শাহরুখ খানকে অন্তর্ভূক্ত করলেন তিনি। বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে এক টুইট বার্তায় তিনি লেখেন, ‘আচ্ছা, ধরুন আমি বললাম শাহরুখ খান একজন প্রতারক। তিনি কোনো দাতব্য প্রতিষ্ঠান চালান না। বরং তিনি পিপিএলকে বোকা বানান।

তাকে দেখতে বুদ্ধের মত লাগে। তিনি একজন খারাপ মানুষ। এখন এগুলো সবই যদি মিথ্যা অপবাদ হয়। তাহলে শাহরুখ খান রাগ করবেন কেন?’

‘কিন্তু আমার এই মন্তব্যগুলোর শোনার পর যদি শাহরুখ আমার বিরুদ্ধে মামলা করেন তাহলে এখানে তিনটি বিষয় দাঁড়ায়, ১. মানুষজন আমার কথা বিশ্বাস করেছ। ২. শাহরুখ খান অবশ্যই এমন ধরনের কাজ করেন। ৩. শাহরুখ খান আমাকে নিয়ে চব্বিশ ঘন্টা এবং সপ্তাহে সাতদিন চিন্তা করে বেড়ান’- যোগ করেন কেআরকে।

তিনি আরো বলেন, ‘আমার সম্পর্কে সংবাদ মাধ্যম থেকে সকল জায়গায় যা যা আসছে তার সবই ভিত্তিহীন। আমি কাউকে মানহানি করার মতো কোনো কথা কখনোই বলিনি।’