ফ্যাশন হাউজের মডেল হলেন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর

SHARE

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। ইতোমধ্যে তিনি প্রায় আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

প্রায় সময় তাকে বিজ্ঞাপনেও দেখা যায়। এবার তিনি বহুমাত্রিক ব্যান্ড রয়েল মালাবার এর মডেল হলেন।

গতকাল ২৭ মে রাজধানীর উত্তরায় রয়েল মালাবারের কার্যালয়ে ফটোশুট অংশ নেন দাপুটে এই খল অভিনেতা। গৌতম সাহার কোরিওগ্রাফিতে রয়েল মালাবারের ড্রেস ও জুয়েলারি ব্যবহার করা হয়। নাঈম আহমেদের ক্যামেরায় মিশা সওদাগরের সঙ্গে মডেল ছিলেন তৃণ, লিন্ডা, ইমরান, নিহাফ, শিশু মডেল আয়ান, প্রিয়ন্তী, মাশরুর, মামরুবা।

এ প্রসঙ্গে রয়েল মালাবারের কর্ণধার মো. আসলাম খান অপু বলেন, ‘রয়েল মালাবারের সঙ্গে যুক্ত হলেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। তাকে পেয়ে আমরা আনন্দিত। ফ্যাশনের বিষয়ে আমার সবসময় আগ্রহ ছিল। সেই আগ্রহ থেকেই ফ্যাশন, জুয়েলারি ও রেস্টুরেন্ট করি।

মিশা সওদাগর বলেন,’রয়েল মালাবারের ড্রেসগুলো খুবই ভালো। পরে আরামদায়ক মনে হলো। এদের ডিজাইনও দারুন। পরিবেশটাও বেশ পরিপাটি৷ সব মিলিয়ে ভালো লাগলো। আমি রয়েল মালাবারের সঙ্গে আছি। শুভ কামনা রয়েল মালাবারের জন্য।’

এখানে ডায়মন্ড, স্বর্ণের ডিজাইন দুবাই ও সিঙ্গাপুর থেকে করা হয়। ফ্যাশন মলে স্যালোয়ার-কামিজ থেকে শুরু করে শাড়ি, শার্ট-প্যান্টসহ সব ধরণের ড্রেস পাওয়া যাবে। শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সবার ড্রেস এখানে পাওয়া যাবে। মুম্বাই থেকে এগুলোর ডিজাইন করা হয়। স্বাস্থ‌্যবিধি মেনে আমাদের মল পরিচালিত হচ্ছে।’

বর্তমানে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।১৯৮৬ সালে, বিএফডিসির নতুন মুখের সন্ধানে প্রতিযোগিতায় অংশ নেন তিনি। তখন তার বয়স ছিল ২০ বছর। তার তিন বছরের মাথায় পরিচালক ছটকু আহম্মেদ পরিচালিত ‘চেতনা’ ছবির মাধ্যমে তিনি চলচ্চিত্রে কাজ শুরু করেন। তবে এ চলচ্চিত্রে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেতা।