এবার সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি গ্রেফতার

SHARE

মাদক মামলায় এবার গ্রেফতার হলেন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। শুক্রবার (২৮ মে) ভারতের হায়দরাবাদ থেকে তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবির কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে সংবাদমাধ্যমকে জানান, খুব শিগগিরই তাকে আদালতে তোলা হবে।

জানা যায়, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর তাকে প্রথম দেখতে পেয়েছিলেন সিদ্ধার্থ পিঠানি। পুলিশকে না-কি তিনিই খবর দিয়েছিলেন। অতীতেও তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল এনসিবি এবং সিবিআই।

তখন সিদ্ধার্থ জানিয়েছিলেন, গত বছর জানুয়ারি থেকে সুশান্তের সঙ্গে মুম্বাইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্টে থাকতেন তিনি। কিছুদিন আগে বিয়ে করেছেন সিদ্ধার্থ।

তদন্ত কর্মকর্তারা জানান, অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীরও ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠেছিলেন সিদ্ধার্থ। সুশান্তের মৃত্যুর পর অভিনেত্রী রিয়া চক্রবর্তীর কল রেকর্ড থেকে দেখা গিয়েছিল, ঘটনার বছর সিদ্ধার্থের সঙ্গে প্রায় ১০০ বার কথা হয়েছে রিয়ার।

এদিকে সুশান্তের মৃত্যুর পর বলিউডে মাদকের খবর সামনে আসে। এসব ঘটনায় তদন্তে নামে এনসিবি। গ্রেফতার করা হয় আরও কয়েকজনকে।

চলতি বছরের এপ্রিল মাসে সাহিল শাহকে গ্রেফতার করে এনসিবি। এছাড়া মাদক তদন্তে জিজ্ঞাসাবাদ করা হয় বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকে। তারা দাবি করেন, সুশান্ত সিং রাজপুতই ড্রাগ নিতেন।

গত বছরের ১৪ জুন মুম্বাইয়ে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। অভিনেতার মৃত্যুর পর রিয়া এবং তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সুশান্তের বাবা।