রোমান-দিয়াকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

SHARE

আর্চারি ওয়ার্ল্ড কাপ ২০২১ স্টেজ-২ এ রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের রৌপ্য পদক জিতেছে বাংলাদেশের রোমান সানা ও দিয়া সিদ্দিকী।

আর্চারি ওয়ার্ল্ড কাপে বাংলাদেশের এ সাফল্যে বাংলাদেশ আর্চারি দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‘আর্চারি ওয়ার্ল্ড কাপে বাংলাদেশ আর্চার দল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করায় আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমি বাংলাদেশ আর্চারি দল বিশেষ করে রোমান সানা ও দিয়া সিদ্দিকীকে আমার আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। আমি আশা করি, সেদিন বেশি দূরে নয় যেদিন আর্চারিতে বাংলাদেশ বিশ্বচ্যাম্পিয়ন হবে এবং বিশ্ব অলিম্পিকে আমাদের আর্চাররা স্বর্ণ জিতবে।’

তিনি আরও উল্লেখ করেন, আর্চারির উন্নয়নে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। খেলোয়াড়দের দেশে বিদেশে প্রশিক্ষণ প্রদান, সার্বক্ষণিক বিদেশি কোচের ব্যবস্থাসহ আর্চারির উন্নয়নে করণীয় সবকিছুই করা হবে।

রোববার (২৩ মে) সুইজারল্যান্ডের লুজানে অনুষ্ঠিত ফাইনালে নেদারল্যান্ডসের কাছে হেরে রৌপ্য পদক অর্জন করেছে বাংলাদেশ আর্চারি দল। সেমিফাইনালে তারা ৫-৩ সেটে কানাডাকে হারিয়ে ফাইনালে ওঠে। এর আগে কোয়ার্টার ফাইনালে স্পেনকে ৫-৪ সেট পয়েন্টে হারায় বাংলার আর্চাররা।