কোচের সঙ্গে অশোভন আচরণ আফ্রিদিদের

SHARE

afredi22বিতর্ক আর অস্থিরতা তাদের নিত্যসঙ্গী। খেলাশুরুর আগেই রাতে দেরি করে হোটেলে ফেরায় জরিমানা হয়েছিল শহিদ আফ্রিদিসহ আট ক্রিকেটারের। প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দি ভারতের কাছে ৭৬ রানে হেরে দলের অবস্থা আরও জেরবার। এবার তার সঙ্গে যোগ হয়েছে ফিল্ডিং কোচের পদত্যাগের হুমকি।

পাকিস্তান দলের ফিল্ডিং কোচ কাম ট্রেনার গ্রান্ট লুডেনের অভিযোগ, মঙ্গলবার দলের ফিল্ডিং অনুশীলনে কয়েকজন ক্রিকেটার তার সঙ্গে চরম অশোভন আচরণ করেছেন।একসময় বাংলাদেশ দলের ফিল্ডিং কোচ থাকা লুডেন অভিযোগের আঙুল তুলেছেন তিন সিনিয়র ক্রিকেটারের দিকে। এই তিনজন হচ্ছেন শহিদ আফ্রিদি, আহমেদ শেহজাদ এবং কামরান আকমল।
খেলোয়াড়দের কাছ থেকে এমন অশোভন আচরণের জন্য পদত্যাগ করবেন জানিয়ে পিসিবির কাছে লিখিত অভিযোগ করেছেন লুডেন।
এ ঘটনায় পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান ইতিমধ্যে কোচ ওয়াকার ইউনিস, ম্যানেজার নাভিদ আকরাম আর লুডেনের সঙ্গে কথা বলেছেন।বিষয়টির মীমাংসা করার জন্য টিম ম্যানেজার নাভিদকে দায়িত্ব দেওয়া হয়েছে।
পাকিস্তানের ডন সূত্রে জানা গেছে, বেশ কয়েকজন ক্রিকেটার লুডেনের ফিল্ডিং অনুশীলন প্রক্রিয়া পছন্দ করেন না। এ কারণে লুডেন নিজেই সরে যেতে চাইছিলেন। পিসিবির অনুরোধে পাকিস্তানের সঙ্গে থেকে গেলেও সাম্প্রতিক সময়ে দলের দূর্বল ফিল্ডিং আর কিছু খেলোয়াড়দের অশোভন আচরণে ত্যক্ত-বিরক্ত হয়ে দায়িত্বেই থাকতে চান না দক্ষিণ আফ্রিকার এই ফিল্ডিং কোচ।