অক্সিজেন কিনতে ভারতকে ৪৭ লাখ টাকা দিলেন ব্রেট লি

SHARE

অস্ট্রেলিয়ান তারকা পেসার প্যাট কামিন্সের পর অক্সিজেনের জন্য ভারতে ৪৭ লাখ টাকা দিলেন ব্রেট লি।

খেলোয়াড়ি জীবন এবং এরপরও অনেকবারই ভারতে এসেছেন তিনি। এই সময়ে দেশটির মানুষের ভালোবাসা তার হৃদয়ে আলাদা জায়গা করে আছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানিয়েছেন সাবেক এই তারকা পেসার।

তিনি লিখেছেন, ‘ভারত সবসময়ই আমার কাছে দ্বিতীয় বাড়ি। যে ভালোবাসা আমি পেশাদার ক্যারিয়ার এবং তার পরও এই দেশের মানুষের কাছ থেকে পেয়েছি, সেটা আমার হৃদয়ে বিশেষ জায়গা করে আছে। তাদের এই মহামারির সময় কষ্ট পেতে দেখাটা আমার জন্য খুবই কষ্টের।’

নিজের ওই টুইট বার্তায় সব সম্মুখ সারির যোদ্ধাদের ধন্যবাদ জানান ব্রেট লি। একই সঙ্গে ভারতকে অক্সিজেনের জন্য একটি বিট কয়েন দান করার কথা জানান তিনি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪৭ লাখ টাকা।

এই বিষয়ে লি লিখেছেন, ‘আমি ক্রিপ্টো রিলিফকে একটি বিটকয়েন দান করব যাতে ভারতজুড়ে তারা অক্সিজেন সাপ্লাইয়ের ব্যবস্থা করতে পারে। এখন আমাদের একত্রিত হওয়ার সময় এসেছে এবং যতটা সম্ভব অন্যকে সহযোগিতা করার। আমি সব সম্মুখ সারি যোদ্ধাদেরও ধন্যবাদ দিতে চাই যারা সারাক্ষণই এই কঠিন সময়ে কাজ করে যাচ্ছে।’

এর আগে ভারতীয় প্রধানমন্ত্রীর তহবিলে অক্সিজেন কিনতে ৫০ হাজার ইউএস ডলার দান করেন অস্ট্রেলিয়ার তারকা পেসার প্যাট কামিন্স।