আমরা খেলাধুলা করি: রাশমিকা

SHARE

ভারতের ‘জাতীয় ক্রাশ’ হিসেবে খ্যাতি পেয়েছেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। বেশ কয়েকটি সফল সিনেমায় অভিনয় করে অসামান্য জনপ্রিয়তা লাভ করেছেন এই সুদর্শনা নায়িকা। এবার তার অভিষেক হচ্ছে বলিউডে।

রাশমিকা কাজ করছেন ‘মিশন মজনু’ নামের একটি সিনেমায়। এতে তার নায়ক হিসেবে আছেন সিদ্ধার্থ মালহোত্রা। সিদ্ধার্থের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে রাশমিকা বলেন, শুটিংয়ে অনেক মজা হয়েছে। সিদ্ধার্থ এমন একজন সহ-অভিনেতা, যার সঙ্গে সহজে কাজ করা যায়। সেটে যখন থাকেন তিনি খুব মজা করেন। আমাদের সঙ্গে ক্রিকেট খেলেন। আমরা খেলাধুলা করি, হাসাহাসি করি। এক কথায় তিনি মানুষ হিসেবে অসাধারণ।

কিভাবে ‘মিশন মজনু’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন? এমন প্রশ্নের জবাবে রাশমিকা বললেন, এটা হঠাৎ করেই হয়ে গেছে। লকডাউনের সময় সিনেমার টিম আমার সঙ্গে যোগাযোগ করে। ভিডিও কলের মাধ্যমে চিত্রনাট্য শুনি। গল্প পড়ে মনে হয় আমি চরিত্রটির সঙ্গে মিশে গেছি। সিনেমার সবকিছুই আমার পছন্দ হয়েছে। এরপর সিনেমার জন্য রাজি হয়েছি।

উল্লেখ্য, ‘মিশন মজনু’ ছাড়াও সম্প্রতি বলিউডের আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন রাশমিকা। যেখানে তিনি সহশিল্পী হিসেবে পাচ্ছেন কিংবদন্তি অমিতাভ বচ্চনকে। এছাড়া কিছু দিন আগেই তিনি ‘টপ টেকার’ নামের একটি হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করেছেন।