শিক্ষার্থীদের নিয়ে খালেদার কার্যালয়ের সামনে সাংসদ আবুল কালামের অবস্থান

SHARE

bnfহরতাল- অবরোধ প্রত্যাহারের দাবিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ের মূল ফটকে অবস্থান কর্মসূচি পালন করেছে গুলশান মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ)।

রোববার বেলা ১১টা ৪৫ মিনিট থেকে তারা এ অবস্থান কর্মসূচি পালন করছে।

গুলশান মডেল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেনীর শিক্ষার্থী ইমন, আব্দুল্লাহ, রাব্বী, ইয়ামিন , ফাহিম, নয়ন, সাকিব, মাহবুব, হাদি বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট বিএনএফ এর দলীয় ব্যানার নিয়ে দাঁড়িয়ে আছে।

এ সময় বিএনএফের চেয়ারম্যান ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য এস এম আবুর কালাম আজাদ বলেন, হরতাল –অবরোধে  জনজীবনে অশান্তি ও নাশকতা না হলে আমি রাজনৈতিক কর্মসূচি হিসেবে হরতাল-অবরোধের পক্ষে থাকতাম। যদি খালেদা জিয়া নিশ্চয়তা দিতে পারে কারো জীবন হানি ঘটবে না তাহলে আমি হরতাল-অবরোধের পক্ষে।

তিনি বলেন, “শহীদ পেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। আমি তার কর্মী হিসেবে আজ বিএনপির কার্যালয়ের সামনে হরতাল অবরোধ প্রত্যাহারের দাবিতে আসছি। খালেদা জিয়া দেশের ও জনগণের কথা ভেবে হরতাল অবরোধ প্রত্যাহার করবে।”

সংসদ সদস্য কালাম বলেন,  “হরতাল- অবরোধে নাশকতা চলছে। নাশকতা যারাই করুক চিহিত করা যাচ্ছে না ।  আমি শুনেছি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অসহযোগ আন্দোলনের কথা ভাবছেন। তাই অসহযোগ আন্দোলনে যাওয়ার আগে হরতাল-অবরোধ প্রত্যাহার করুন । জনগণের বিরুদ্ধে কর্মসূচি প্রত্যাহার করুন।”