নাপোলির মাঠে আবারও হারল জুভেন্টাস

SHARE

পুরো ম্যাচে আক্রমণে একচেটিয়া আধিপত্য করল জুভেন্টাস। কিন্তু পেল না কাঙ্ক্ষিত গোলের দেখা। লিগ শিরোপাধারীদের হারিয়ে এক ম্যাচ পর সেরি আয় জয়ে ফিরল নাপোলি। প্রতিপক্ষের মাঠে শনিবার ১-০ ব্যবধানে হেরেছে আন্দ্রেয়া পিরলোর দল। লিগে গত মৌসুমে এখানে ২-১ গোলে হেরেছিল তুরিনের দলটি।

বল দখলে শুরু থেকে এগিয়ে থাকা জুভেন্টাস ষষ্ঠ মিনিটে প্রথম লক্ষ্যে শট নেয়। দূর থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোর শটে বল সহজেই ধরে ফেলেন গোলরক্ষক। ৩১তম মিনিটে পিছিয়ে পড়ে সফরকারীরা। স্পট কিকে নাপোলিকে এগিয়ে নেন লরেন্সো ইনসিনিয়ে। আমির রাহমানিকে জুভেন্টাস ডিফেন্ডার জর্জো কিয়েল্লিনি ফাউল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

দ্বিতীয়ার্ধের শুরুতে রোনালদোর প্রচেষ্টা রুখে দেন গোলরক্ষক। ৫৭তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ফেদেরিকো চিয়েসার শটও কর্নারের বিনিময়ে ঠেকান তিনি। বাকি সময়েও ম্যাচে ফিরতে মরিয়া চেষ্টা চালায় গতবারের চ্যাম্পিয়নরা। ৮৫তম মিনিটে ডি-বক্সের মাথা থেকে চিয়েসার শট অল্পের জন্য লক্ষ্যে থাকেনি। নির্ধারিত সময়ের শেষ মিনিটে সতীর্থের ক্রসে কাছ থেকে গোলরক্ষক বরাবর হেড করেন রোনালদো।

পুরো ম্যাচে গোলের উদ্দেশে জুভেন্টাস শট নেয় মোট ২৩টি, এর ৬টি ছিল লক্ষ্যে। আর নাপোলির ৮ শটের ২টি লক্ষ্যে ছিল। ২১ ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে চারে আছে নাপোলি। সমান ম্যাচে ২ পয়েন্ট বেশি নিয়ে তিনে জুভেন্টাস। ইন্টার মিলান ৪৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ও এসি মিলান ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।