আবারো বিয়ের পিঁড়িতে চিত্রনায়ক তানভীর তনু

SHARE

আবারও বিয়ের পিঁড়িতে বসলেন চিত্রনায়ক তানভীর তনু । আর কনের বেশে ছিলেন মডেল-অভিনেত্রী এমিলা। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।বিয়েতে জামাই এবং কনে দুইজনই খুব হাসৌজ্জল ভাবে ক্যামেরা বন্দি হন ।

একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। খোঁজ নিয়ে জানা যায়, এটি বাস্তব জীবনের কোনো ঘটনা নয়। এটি দেশবন্ধু গ্রুপের একটি বিজ্ঞাপনের দৃশ্য। জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফ্রেন্ডস আপ কমল পানীয় বিজ্ঞাপনের দৃশ্যধারণ করছেন নির্মাতা।
বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেন চিত্রনায়ক তানভীর তনু ,অভিনেত্রী এমিলা ও আনোয়ারসহ আরো অনেকে। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেন সুমন আহমেদ। খুব শ্রীগ্রই এটি সকল চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এ ব্যাপারে চিত্রনায়ক তানভীর তনু জানান , গল্পটি খুবি অসাধারণ ছিলো তাই আমার কাছে খুব ভালো লেগেছে। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে। আর আমার যারা ভক্ত আছেন তারা অবশ্যই এই বিজ্ঞাপনটি দেখবেন।

মডেল-অভিনেত্রী এমিলা বলেন , তনু ভাইয়ার সাথে আমার জুটি খুব ভালো ছিলো। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনাদের ভালো লাগলেই আমাদের কাজের সার্থকতা বাড়বে।

চিত্রনায়ক তানভীর তনুর ১৫ তম বিজ্ঞাপন এটা। নড়াইলের ছেলে তানভীর তনু চলচিত্র ,নাটক ,টেলিফিল্ম ও বিজ্ঞাপন সব মাধ্যমেই বেশ পরিচিত মুখ। দমায়া নগর ‘,দফুল এন্ড ফাইনাল’ দখাস জমিন’ দগুন্ডা দ্য টেরোরিস্ট’ দপাষান ‘, দস্বপ্ন ছোয়া’ ও দরোমিও বনাম জুলিয়েট’সহ বেশ কিছু চলচিত্রে অভিনয় করেছেন তনু। মুক্তির অপেক্ষায় রয়েছে দবসন্ত বিকেল’ ।