অবশেষে মেয়ের নাম ও ছবি প্রকাশ্যে আনলেন আনুশকা

SHARE

গত ১১ জানুয়ারি ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার ঘর আলো করে আসে কন্যা সন্তান। জন্মের পর থেকে এতদিন পর্যন্ত মেয়েকে আড়ালেই রেখেছিলেন তারা। অবশেষে সেই আড়াল ভেঙ্গে মেয়ের নাম ও ছবি প্রকাশ্যে আনলেন আনুশকা। বিরাট-আনুশকার মেয়ের নাম বামিকা।

মা হওয়ার পর থেকেই বিভিন্ন সময়ে বিরাট-আনুশকার মেয়ের ভুয়া ছবি ইন্টারনেটে প্রকাশ পায়। সবশেষে সোমবার (১ ফেব্রুয়ারি) মেয়েকে প্রকাশ্যে এনেছেন বিরুশকা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিরাটকে পাশে রেখে মেয়েকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন আনুশকা।

ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, জীবনের পথচলায় ভালোবাসা, পরস্পরের পাশে থাকা ও বিনয় আমাদের একত্রে রেখেছে, কিন্তু এই ছোট্ট বামিকা এটিকে অন্য মাত্রা দিয়েছে। অশ্রু, হাসি, দুশ্চিন্তা ও আশীর্বাদ- কিছু সময় কয়েক মুহূর্তের আবেগেই অনেক বড় অভিজ্ঞতা হয়। ঘুম এখন অধরা কিন্তু আমাদের হৃদয় পরিপূর্ণ। আপনাদের শুভেচ্ছা, প্রার্থনা ও ইতিবাচক মনোভাবের জন্য ধন্যবাদ।

দীর্ঘদিন লুকোচুরি প্রেমের পর ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন বিরাট ও আনুশকা। করোনা মহামারির কারণে দীর্ঘদিন লকডাউনে থাকার পর গত আগস্টে মা হওয়ার খবর জানান আনুশকা।