‘ঢাকার দুই মেয়রের মধ্যে মতপার্থক্য অকল্যাণকর নয়’

SHARE

বাংলাদেশ আওয়ামী লীগের মধ্যে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ আছে, এদের মধ্যে কিছু মতপার্থক্য থাকতে পারে, বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি), মেহেরপুরের মুজিবনগরে স্বাধীনতা সড়ক পরিদর্শনকালে এ কথা বলেন তিনি। এসময় তাজুল ইসলাম বলেন, ঢাকার দুইজন মেয়র একজন আগে দ্বায়িত্ব পালন করেছেন আর একজন বর্তমানে দ্বায়িত্ব পালন করছেন। তাদের রাজনীতিক আদর্শ অভিন্ন, কর্মসম্পাদনে কোথাও কোথাও মতপার্থক্য আছে। এই মতপার্থক্য প্রকাশ্যে আলোচনা হয়েছে। এতে দলের জন্য কোন অকল্যাণকর আছে বলে মনে করি না। সময়ের ব্যবধানে এই বিষয়টি নিস্পত্তি হয়ে যাবে।

তিনি আরো বলেন, ওবাইদুল কাদের এর ভাই সে একজন রাজনৈতিক কর্মী সে বার বারই দলের মধ্যে থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন। এছাড়া স্বাধীনতা সড়কের কাজ অনতিবিলম্বে শুরু করা হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে হেলিকপ্টার যোগে মুজিবনগর আম্রকাননে পৌছান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী তাজুল ইসলাম ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন। পর্যটন মোটেলে তাদেরকে গার্ড অব অনার প্রাদান করেন পুলিশ প্রশাসন। পরে প্রশাসন ও দলীয় স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন তারে। পরে স্বাধীনতা সড়ক পরিদর্শন করেন মন্ত্রী। এসময় সেখানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ডা. মনছুর আলম খান, পুলিশ সুপার মুরাদ আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাড. ইব্রাহীম শাহিনসহ প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।