ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল ঢাকায়

SHARE

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ঢাকায় পৌঁছাল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। আজ রবিবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি বিশেষ ফ্লাইটে করে পৌঁছায় ক্যারিবিয়ান ক্রিকেট দল।

করোনা শঙ্কা ও ব্যক্তিগত কারণে নিয়মিত দলের অনেক ক্রিকেটারই নেই ওয়ানডে ও টেস্ট সিরিজে। ওয়ানডে দলের নেতৃত্ব দিবেন জেসন মোহাম্মদ।

এদিকে আজ সকাল ১০টা থেকে শুরু হয়েছে টাইগারদের ক্যাম্পও। প্রথম দিনেই যোগ দিয়েছেন হেডকোচসহ বাকিরা। নতুন ব্যাটিং কোচ জন লুইসের কোয়ারেন্টিন শিথিল হবার বিষয়টা নিশ্চিত হয়নি এখনো। ওয়ানডে সিরিজের জন্য টাইগারদের চূড়ান্ত দল ঘোষণা ১৬ জানুয়ারি।

দলের সাথে যোগ দিতে ছুটি কাটিয়ে শুক্রবার ঢাকায় ফেরেন বিদেশি কোচিং স্টাফরা। পেস বোলিং কোচ ওটিস গিবসন, ফিল্ডিং কোচ রায়ান কুক ও ভিডিও এনালিস্ট শ্রিনিবাসন আর হেডকোচ রাসেল ডমিঙ্গো। নিয়ম অনুযায়ী দুই দফায় করোনা নেগেটিভ হয়েই মাঠে নেমেছেন শিষ্যদের নিয়ে।

এদিকে প্রথম দফায় পরীক্ষা করা ৩০ ক্রিকেটারের সবাই করোনা নেগেটিভ। ২য় দফা কোভিড ফলাফল হাতে আসার পর বায়ো-বাবলে ঢুকে যাবে ক্রিকেটাররা। দশ দিনের ক্যাম্পের পর ২০ জানুয়ারি শুরু হবে বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজ।