পুলিশ অফিসার হচ্ছেন সালমান খান

SHARE

ক্যারিয়ারে অনেকবারই দক্ষিণের সিনেমার রিমেকে অভিনয় করেছেন সালমান খান। সেইসব মশলাদার সিনেমা দিয়ে তিনি তুমুল জনপ্রিয়তাও পেয়েছেন। যার মধ্যে উল্লেখ করা যায় ‘দাবাং’- এর নাম। এবার তিনি আরও একটি দক্ষিণী সিনেমার রিমেকে অভিনয় করতে যাচ্ছেন।

সম্প্রতি ‘রাধে’ সিনেমার শুটিং কাজ শেষ করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। কথা ছিল সামনের বছরের শুরু দিকেই ‘টাইগার-৩’ সিনেমার শুটিং শুরু করে দেবেন ‘দাবাং’খ্যাত এই অভিনেতা। তবে সালমানের শিডিউলে আসছে কিছুটা পরিবর্তন।

বছরের শুরুতেই মারাঠি ছবি ‘মুলশি প্যাটার্ন’- এর রিমেক ‘অন্তিম’- এর রিমেক শুরু করবেন তিনি। সিনেমাটিতে একজন ভালো পুলিশ কর্মকর্তা হিসেবে দেখা যাবে সালমানকে। তবে সিনেমার নির্মাতা সমস্যায় পরেছেন সালমানের নতুন লুক নিয়ে।

একটি শীর্ষস্থানীয় দৈনিকের খবরে বলা হয়েছে, ছবির পরিচালক মহেশ মাঞ্জরেকার চান অভিনেতা একজন মহারাষ্ট্রের পুলিশ চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে সালমান খান একটি পাঞ্জাবী পুলিশ চরিত্রে অভিনয় করতে চাইছেন। সালমান বিশ্বাস করেন যে সিনেমাটি প্যান-ভারতের মধ্যে একটি ভালো উদ্যোগ হবে।

গত কয়েকদিন ধরে সালমান ও মহেশ তার চরিত্রটি নিয়ে চিন্তা-ভাবনা করে যাচ্ছেন। অবশেষে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে সালমান সপ্তাহান্তে একটি অডিশন দেবেন। আর দুই অডিশনের পরেই চূড়ান্ত করা হবে সিনেমায় কোন পুলিশ লুকে দেখা যেতে পারে তাকে।

প্রসঙ্গত, বর্তমানে ‘বিগ বস’- এর সিজন-১৪ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সালমান। লকডাউনের পর ‘বিগ বস’ দিয়েই দর্শকের সামনে আসেন তিনি।