আমিরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ বিজেপি বিধায়কের!

SHARE

বলিউড তারকা আমির খানের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুরজার। তাঁর অভিযোগ, আমির খান করোনার বিধি ভেঙেছেন। কয়েকদিন আগেই আমির তাঁর পরের ছবি ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিংয়ের কাজে গাজিয়াবাদের লোনিতে গিয়েছিলেন। অভিযোগকারীর দাবি, সেখানেই ফ্যানেদের সঙ্গে বিনা মাস্কে দেখা করেন তিনি। কোনও রকম সামাজিক দূরত্বও মানেননি আমির। মহামারী আইনে আমিরের বিরুদ্ধে মামলা দায়ের করার দাবি তুলেছেন ওই বিজেপি নেতা।

আমিরকে দেখার জন্য ভিড় করেছিলেন ভক্তরা। সেই সময় বুকে চোটও পেয়েছিলেন অভিনেতা। এই সিনেমায় আমির খানের বিপরীতে করিনা কাপুর খান অভিনয় করছেন। এই সিনেমা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা চর্চা চলছে। এই সিনেমায় আমির খানের লুকও সম্পূর্ণ আলাদা হতে চলেছে। লাল সিং চাড্ডা সিনেমা আগামী বছর বড়দিনে মুক্তি পেতে পারে। যদিও এ দিনের অভিযোগ নিয়ে মুখ খোলেননি আমির খান।

কিছু দিন আগে, গত অগস্টে তুরস্কে গিয়েছিলেন আমির খান। সেখানে তাঁর ছবির তথ্য জোগাড়ের জন্যই তুরস্কের ফার্স্ট লেডি এমিনি এর্দোগানের সঙ্গে দেখা করেছিলেন অভিনেতা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তাঁর উপর চটেছিলেন ভক্তদের একাংশ। ইস্তানবুলে রাষ্ট্রপতি ভবন হুবেন ম্যানশনেই আয়োজিত হয়েছিল বৈঠক। আর এতেই বেজায় চটেছিলেন বহু ভারতীয়।

আমির ফার্স্ট লেডি এমিনি এর্দোগানের সঙ্গে দেখা করে নিজের নন-প্রফিট সংস্থা ‘পানি ফাউন্ডেশন’ সম্পর্কে জানান। এই সাক্ষাতের পরই ফার্স্ট লেডি তিনটি ছবি ট্যুইট করে লেখেন, ‘বিশ্ব বিখ্যাত ভারতীয় অভিনেতা, পরিচালক ও প্রযোজক আমির খানের সঙ্গে দেখা করে আমি আপ্লুত। জেনে খুব খুশি হলাম যে তাঁর আগামী ছবি লাল সিং চাড্ডার বাকি অংশের শ্যুটিং আমির তুরস্কের বিভিন্ন প্রান্তে করার সিদ্ধান্ত নিয়েছেন।’ কাশ্মীর ইস্যুতে পাকিস্তানকে খোলাখুলি সমর্থন করেছেন তুরস্কের রাষ্ট্রপতি রেসেপ তায়িপ এর্দোগান। শুধু তাই নয়। কট্টরপন্থী বেশ কিছু ইসলামিক সংগঠন কাশ্মীর এবং কেরালায় সক্রিয়। এমন এক পরিস্থিতিতে আমির খানের ফার্স্ট লেডির সঙ্গে সাক্ষাত্‍ মোটেই ভালো চোখে দেখছেন না দেশবাসী।