রাজশাহী টু ভাঙ্গা মধুমতি এক্সপ্রেস ট্রেন চলাচল শুরু

SHARE

জিকরিয়া হোসেন, ভাঙ্গা, ফরিদপুর থেকে
রাজশাহী টু ফরিদপুর,ভাঙ্গা মধুমতি এক্সপ্রেস ট্রেন চলাচল শুরু হয়েছে।
অবশেষে আজ ৩০ অক্টোবর থেকে মধুমতি এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত চলাচল করবে বলে নিশ্চিত হওয়া গেছে। আজ ভাঙ্গা স্টেশনেও ট্রেন চলাচল এর ব্যাপারে মাইকিংও হয়েছে । খবরটি জানার পর থেকেই সকলের মাঝে অন্যরকম আনন্দ দেখা গেছে। অনেকেই ইতমধ্যে ভ্রমনের জন্য উন্মুখ হয়ে আছে কখন চালু হবে কত ভাড়া ইত্যাদি ।

মধুমতি আন্তনগর ট্রেনটি সপ্তাহে একদিন বৃহস্পতিবার বন্ধ থাকবে অন্যান্য দিন সময় অনুযায়ী চলবে। ট্রেনটি সকাল ৮টায় রাজশাহী থেকে ছেড়ে রাজবাড়ী হয়ে ফরিদপুর স্টেশনে পৌছাবে দুপুর ১টা ১৫ মিনিটে, ৩মিনিট বিরতির পর ভাঙ্গার উদ্দেশ্যে ছাড়বে ১টা ১৮মিনিটে, ভাঙ্গা স্টেশনে পৌছাবে দুপুর ২টায়। ভাঙ্গা স্টেশনে ২৫ মিনিটের বিরতি দিয়ে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে ২টা ২৫ মিনিটে, ফরিদপুর স্টেশনে পৌছাবে ২টা ৫৬তে, ৩ মিনিট বিরতির পর ২টা ৫৯ মিনিটে ফরিদপুর স্টেশন থেকে রাজবাড়ীর উদ্দেশ্যে ছেড়ে যাবে মধুমতি এক্সপ্রেস ট্রেন ,পরবর্তীতে কালুখালি জং যাত্রা করবে। কালুখালি হতে বিদ্যমান সময়সূচী অনুযায়ী রাজশাহী চলাচল করবে। বৃহস্পতিবার সাপ্তাহিক বন্ধ থাকবে।

মধুমতি এক্সপ্রেস ট্রেনের ভাড়াঃ ফরিদপুর থেকে রাজশাহীর ভাড়া শোভন সাধারন ২১০ টাকা, ১ম শ্রেণীর চেয়ার ৩৩৫ টাকা, শোভন চেয়ার এর ভাড়া ২৫০ টাকা।