সাইফ আলি খানকে বিয়ে করতে চান পারিণীতি

SHARE

বলিউডে খুব অল্পদিনে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেত্রী পারিণীতি চোপড়া। সম্পর্কে প্রিয়াঙ্কা চোপড়ার বোন হলেও নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি। তার ভক্তের সংখ্যা কম নয়। হাসিখুশি স্বভাবের পারিণীতি কেমন সেটা তার সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। কিন্তু এক চ্যাট শোয়ে সাইফের প্রতি ভালোবাসার কথা নিজেই স্বীকার করেছিলেন তিনি।

গত বছর কপিল শর্মা শো এর একটি এপিসোডে তার ছবি ‘জবড়িয়া জোড়ি’ চরিত্রটি সম্পর্কে কথা বলেন। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। ছবিতে পারিণীতির চরিত্রটি খুব শক্তিশালী। সেই চরিত্র একদিন সিদ্ধার্থ মালহোত্রাকে কিডন্যাপ করে এবং জোর করে বিয়ে করে।

তখন পরিণীতিকে জিজ্ঞাসা করা হয় বাস্তবে যদি এমন সুযোগ হতো তাহলে তিনি কাকে অপহরণ করে বিয়ে করতেন? পারিনীতি সঙ্গে সঙ্গে বলেন সাইফ আলি খানকে তিনি অপহরণ করে বিয়ে করতেন যদি তেমন সুযোগ থাকতো।

অভিনেত্রী জানান সাইফ আলি খানকে তিনি খুব পছন্দ করেন। আর সেই কথা নাকি সাইফ পত্নী অভিনেত্রী কারিনা কাপুরকেও জানিয়ে দিয়েছেন। পারিনীতি জানান তিনি দূর থেকে এভাবেই সাইফকে ভালোবাসেন।

জানা যায়, ২০১৪ সালে একটি ছবিতে সাইফের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল তার। সেই ছবিটি সাইফেরই প্রোডাকশনের ছিল। সেই সময়ে অভিনেতার সঙ্গে দেখা সাক্ষাৎও হয় তার। কিন্তু ছবির কাজ যদিও শেষ পর্যন্ত আর এগোয়নি।