তদন্ত প্রক্রিয়া থেকে বাদ পড়বেন না সুশান্তের বোন: মুম্বাই পুলিশ

SHARE

সুশান্ত সিং রাজপুতের বড় বোন প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন রিয়া চক্রবর্তী। সেই অভিযোগের তদন্ত শুরু করা হয়েছে।

চিকিৎসকের অনুমতি ছাড়া সুশান্তকে ওষুধ দেওয়ার অভিযোগেই প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন রিয়া।

গত ৭ সেপ্টেম্বর সুশান্তের বড় বোন প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী। সেই অনুযায়ী এবার সুশান্তের দিদির বিরুদ্ধে শুরু করা হয়েছে তদন্ত। মুম্বাইয়ের পুলিশ কিশনার পরমবীর সিং সম্প্রতি এমনই জানান তদন্ত প্রক্রিয়া সম্পর্কে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতকে বিনা প্রেসক্রিপশনে ওষুধ দিতে শুরু করেন প্রিয়াঙ্কা সিং। ওঠে এমন অভিযোগ। দিল্লির এক হাসপাতালের বন্ধু চিকিৎসকের কথা অনুযায়ী, নেক্সিটো, লিব্রিয়াম-সহ বেশ কিছু ওষুধ সুশান্তকে দেওয়া শুরু করেন প্রিয়াঙ্কা। অভিনেতার মৃত্যুর পর বড় বোন প্রিয়াঙ্কার সঙ্গে সুশান্তের সেই হোয়াটস অ্যাপের চ্যাট প্রকাশ্যে আসে। তারপর থেকেই শুরু হয় শোরগোল। সুশান্ত অসুস্থ জেনেও কীভাবে তার বড় বোন বিনা প্রেসক্রিপশনে তাকে ওষুধ দিতে শুরু করলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

এদিকে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে জানান এইমসের চিকিৎসক সুধীর গুপ্তা। এইমসের ফরেন্সিক দলের চিকিৎসকের ওই দাবির পর থেকেই শোরগোল শুরু হয়েছে। গত ২২ অগাস্ট সুধীর গুপ্তা দাবি করেন, অভিনেতাকে খুন করা হয়েছে। তদন্ত শুরুর পর তিনি কীভাবে পুরো ঘুরে গিয়ে সুশান্তের মৃত্য়ুকে আত্মহত্যা বলে দাবি করেন, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।