সৃজিতের ‘ফেলুদা ফেরত’ নিয়ে আড্ডা টাইমসের সাথে জটিলতা

SHARE

সৃজিত মুখার্জি নতুন ফেলুদার হাল ধরেছেন শুনে নড়েচড়ে বসে গোয়েন্দা চরিত্রটির ভক্তরা। ‘ফেলুদা ফেরত’ শিরোনামের সিরিজের দুটি গল্প ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’ ট্রেলারসহ মোট ১২টি পর্ব মুক্তি পাওয়ার কথা ছিল ওয়েব প্ল্যাটফর্ম আড্ডা টাইমসে।

এখন সিরিজটি মুক্তি নিয়ে বুধবার সোশ্যাল মিডিয়ায় অবাক করা পোস্ট দিয়েছেন সৃজিত। যা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

সৃজিত ফেইসবুকে লেখেন, “এটা সেপ্টেম্বরের শেষ, প্রতিশ্রুতি মতোই দুটো ট্রেলার ও ১২ পর্ব তৈরি হয়ে রয়েছে। তবে আমি আড্ডা টাইমসের কাছ থেকে জেনেছি, প্রযুক্তিগত কিছু কারণে তারা অ্যাপটিকে নতুন করে ঢেলে সাজতে চাইছে। পাশাপাশি গ্রাহকদের আর্থিক প্যাকেজ সংক্রান্ত কিছু বিষয়ও রয়েছে। তাই ‘ফেলুদা ফেরত’ কবে দেখা যাবে তা জানতে আড্ডা টাইমসে ফেইসবুক, টুইটার মাধ্যম চোখ রাখুন, কিংবা তাদের প্রিন্স আনোয়ার শাহর অফিসেও যোগাযোগ করতে পারেন।”

পরিচালকের পোস্ট থেকে মনে হচ্ছে, নিজের তৈরি ওয়েব সিরিজ থেকে দূরত্ব তৈরি করে নিলেন। এত দিন তিনি বিভিন্ন আপডেট দিচ্ছিলেন। এবার পুরো বিষয়টি আড্ডা টাইমসের হাতেই ছেড়ে দিলেন। এ কারণে যত জল্পনা।

কলকাতার ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে অন্য কথা। আড্ডা টাইমসের সঙ্গে সুরিন্দর ফিল্মসের সঙ্গে আর্থিক চুক্তি নিয়ে মতবিরোধের কারণেই ‘ফেলুদা ফেরত’ পিছিয়ে গেছে। যদিও ঠিক কী ঘটেছে সে বিষয়ে আড্ডা টাইমস, সুরিন্দর ফিল্মস কিংবা পরিচালক সৃজিত কেউ প্রকাশ্যে মুখ খোলেননি।