শ্রদ্ধা ও রণবীর নতুন জুটি

SHARE

বিনোদন জগতে অনেক কিছুই ঘটে প্রতিনিয়ত। তারকাদের মাঝে প্রেম-ভালোভাসা নতুন কিছু নয়। এমন অনেক তারকা আছেন যারা নিজেরাই যুগলবন্ধি হয়েছেন। তেমনি এবার শ্রদ্ধা কাপুরের ‘বয়ফ্রেন্ড’ হতে যাচ্ছেন রণবীর কাপুর।

তবে বাস্তবে নয়, রূপালী পর্দায় এবার যুগলবন্ধি হতে চলেছেন তারা। পরিচালক লাভ রঞ্জনের সিনেমায় একসাথে অভিনয় করার কথা রয়েছে তাদের।

প্রায় দুই বছর আগে এই সিনেমাটিতে অভিনয় করার কথা ছিল অজয় দেবগন এবং রণবীর কাপুরের। আর সিনেমাটির নায়িকা চরিত্রে অভিনয় করবেন আরেক খ্যাতিনামা অভিনেত্রী দীপিকা পাডুকোন। তবে শেষ পর্যন্ত শুটিং সেট পর্যন্ত যায়নি সিনেমাটি।

এরপর বলিউড হাঙ্গামা গত বছর তাদের এক প্রতিবেদনে জানায়, মূলত অজয় দেবগন এবং দীপিকা পাডুকোন সিনেমাটির ছেড়ে যাওয়ার কারণে বন্ধ হয়ে যায় সিনেমাটির কাজ।

অবশেষে বলিউড হাঙ্গামা নিশ্চিত করছে, রোমান্টিক গল্পের এ সিনেমাটি রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুরকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন। এমনটি হলে বলিউড আরো একটি নতুন জুটি উপহার পেতে যাচ্ছে।

সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের নভেম্বরে শুটিং শুরু হবে। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি গণমাধ্যমের সঙ্গে কথা বলে জানায়, চলতি বছরের নভেম্বরে মুম্বাইয়ে শুটিং শুরু হওয়ার কথা সিনেমাটির। তবে মুম্বাইয়ের শুটিংয়ের আগেই সিনেমার আরো বেশ কিছু শট নেয়ার জন্য স্পেনে উড়াল দিতে পারে ছবির টিম।

যদিও যাওয়ার সময় এখনো ঠিক করা হয়নি তবে ধারণা করা হচ্ছে সামনের মাসেই শুটিং কাজে স্বাস্থ্যবিধি মেনে স্পেনের বিমানে উঠতে পারে রণবীর-শ্রদ্ধারা।

এদিকে বলিউডে নতুন প্রজন্মের সফল এ দুই তারকা জুটি হওয়ায় উচ্ছ্বসিত তাদের ভক্তরা। তাদের প্রথম ছবিটি বক্স অফিস মাতাবে বলে প্রত্যাশা করছেন তারা।