হাসিনা কী জিনিস মানুষ হাড়ে হাড়ে টের পাচ্ছে: অলি

SHARE

olito hasinaচট্টগ্রাম: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ও ১৯ দলীয় জোটের সমন্বয়কারী কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, “শেখ হাসিনা কী জিনিস মানুষ তা হাড়ে হাড়ে টের পাচ্ছে। দেশের রাজনীতি ও গণতন্ত্র আওয়ামী সন্ত্রাসীদের কাছে জিম্মি হয়ে পড়েছে।”

শনিবার সন্ধ্যায় চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাশেম মাহাবুব উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ও পৌরসভা এলডিপি, গণতান্ত্রিক ছাত্রদল ও যুবদলের কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

অলি আহমদ বলেন, “আওয়ামী লীগ কি জিনিস নতুন প্রজন্ম তা জানতো না। সরকারের অগণতান্ত্রিক আচরণ, আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড ও ভোট ডাকাতি এ সবই এখন নতুন প্রজন্মের কাছে পরিষ্কার হয়ে গেছে। বর্তমান সরকার দেশের গণতন্ত্রের কবর রচনা করেছে।”

সমাবেশে বক্তব্য দেন এলডিপি নেতা উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, এলডিপি নেতা পৌর মেয়র আইয়ুব কুতুবী, উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আকতার আলম, সাবেক ভাইস চেয়ারম্যান ও এলডিপি নেতা আবদুর রহিম বাদশা, সাবেক চেয়ারম্যান সিরাজ আহমদ, আবদুল মাবুদ, সাইফুল ইসলাম খান, সিরাজুল ইসলাম, মোহাম্মদ মহিউদ্দীন, এলডিপি নেতা জসিম উদ্দীন হায়দার, আবিদুর রহমান বাবুল।