নতুন অতিথি আসছে; কেক কেটে কোহলিদের উদযাপন

SHARE

মা হতে যাচ্ছেন বলিউড তারকা তথা ভারত অধিনায়ক বিরাট কোহলির সহধর্মীনী আনুশকা শর্মা। বৃহস্পতিবার সকালে আনুশকা শর্মার বেবি বাম্পের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেন কোহলি। পরে আনুশকা নিজেও সেই ছবি পোস্ট করে জানান, আগামী জানুয়ারিতে বড় হতে চলেছে তাদের দুজনের পরিবার। এমন সুসংবাদে উদযাপন হবে না তা কি হয়?

দুই জন থেকে তিন জন হতে যাওয়ার এই খুশির খবর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বিরাট কোহলি। বৃহস্পতিবার রাতে দুবাইয়ের টিম হোটেলে কাটা হয়েছিল কেক। কোহলি সেই কেক আনুশকাকে খাইয়ে দেন। সেখানে ব্যাঙ্গালুরুর সতীর্থরাও উপস্থিত ছিলেন। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবি এখকন সাড়া ফেলেছে। সবাই আরও একবার অভিনন্দিত করছেন এই তারকা দম্পতিকে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে পরিচয় হয়েছিল কোহলি-আনুশকার। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে বিশাল আয়োজনে তারা বিয়ে করে ফেলেন। এরপর থেকে এই জুটি ভক্তদের কাছে ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। তাদের প্রেমময় এই সংসার অনেকের কাছেই উদাহরণযোগ্য। কোহলি-আনুশকা এখন সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন। আগামী ১৯ সেপ্টেম্বর সেখানে শুরু হবে আইপিএলের এবারের আসর। যদিও ধোনির চেন্নাই সুপার কিংসের ১৩ জন করোনায় আক্রান্ত।