বান্দরবান শহরে এক রাতে ১৬ দোকানে দুধর্ষ চুরি

SHARE

police bandorbanবান্দরবান শহরে এক রাতে ১৬টি দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শহরের হক হীল মার্কেটসহ অন্য দুটি মার্কেটে বুধবার গভীর রাতে ঘটে এই চুরির ঘটনা।

একই সাথে ১৬টি দোকানে চুরির ঘটনা নিয়ে বিব্রতকর অবস্থায় পরেছে পুলিশ। ব্যবসায়ী নেতৃবৃন্দও ক্ষুব্ধ পুলিশি টহল নিয়ে।

শহরের দোকান মালিক ব্যাবসায়ী সমিতির নেতৃবৃন্দ জানান বুধবার গভীর রাতে শহরের চৌধুরী মার্কেট সংলগ্ন হক হীল টাওয়ারে ১৩টি দোকান আওয়ামী লীগ অফিসেরর নিচে দুটি ও বাজার এলাকায় একটি দোকানে একই সঙ্গে চুরির ঘটনা ঘটে। দোকানগুলোর তালা ভেঙ্গে ও গ্রিল কেটে নগদ টাকা মালামাল নিয়ে যায় চোরেরা।

হক হীল মার্কেটের ব্যবসায়ী জেন্টস্ কালেকশনের মালিক নুরুল আলম জানান তার দোকানের তালা ভেঙ্গে দেড় লাখ টাকা নিয়ে গেছে। একই মার্কেটের মেলুংচিং এর দোকান থেকে দামী শাড়ী চাদর ও টাকা চুরি হয়েছে।

অন্যদিকে আওয়ামী লীগ অফিসের নিচে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের দোকান থেকে সরঞ্জাম টাকা খোয়া গেছে। দোকান মালিক সমিতির সভাপতি ফরিদ আহম্মদ জানান একই রাতে শহরে এতগুলো দোকানে চুরির ঘটনা ব্যবসায়ীদের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়েছে। রাতে পুলিশি টহল ঠিকমত না থাকার কারণে এ ধরনের ঘটনা ঘটছে বলে ব্যবসায়ী নেতৃবৃন্দ অভিযোগ করেছেন।

সদর থানার ভারপ্রপাক্ত কর্মকর্তা মো. ইমতিয়াজ জানান একটি সংঘবন্ধ চক্র এই চুরির সঙ্গে জড়িত। পুলিশ অপরাধীদের ধরতে সর্বাত্মক চেষ্টা করছে।