নওয়াজ শরীফের ভাইয়ের করোনা, ইমরানকে দুষছে দল

SHARE

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শেহবাজ শরিফ। প্রধান বিরোধী দল নওয়াজের ‘পাকিস্তান মুসলিম লিগ’-এর নেতা শেহবাজ। শেহবাজ করোনায় আক্রান্ত হওয়ায় প্রধানমন্ত্রী ইমরান খানের উপরেই বেজায় চটেছে তাঁর দল পাকিস্তান মুসলিম লিগ।

বৃহস্পতিবার দলের পক্ষ থেকে শেহবাজ শরিফের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পাকিস্তান মুসলিম লিগ বা পিএমএলএন-এর নেতা আতাউল্লা তারার জানিয়েছেন, বিরোধী দলীয় নেতা ৬৮ বছরের শেহবাজ করোনা আক্রান্ত হয়েছেন।

শেহবাজের করোনা আক্রান্ত হওয়ার দায় প্রধানমন্ত্রী ইমরান খানের উরপর চাপিয়েছেন আতাউল্লা। তার দাবি, ৯ জুন একটি আর্থিক দুর্নীতির মামলায় সদ্য ক্যানসার থেকে সেরে ওঠা শেহবাজকে আদালতে হাজিরা দিতে বাধ্য করেছিল ইমরান খানের সরকার। সেই মামলায় হাজিরা দিতে গিয়েই শেহবাজ শরিফের শরীরে করোনাভাইরাস ঢুকেছে বলে দাবি পিএমএলএন-এর নেতার।

একইসঙ্গে পাকিস্তান মুসলিম লিগ নেতা আতাউল্লা তারার আরো জানান, শেহবাজ শরিফ করোনা সংক্রমিত হওয়ার পর অঘটন যদি কিছু ঘটে যায় তবে তার দায় নিতে হবে ইমরান খানকে।

পাকিস্তানে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এরাই মধ্যে সে দেশে করোনা আক্রান্ত হয়েছে ১ লাখ ১৯ হাজার ৫৩৬ জন। এখনো পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ২ হাজার ৩৫৬ জনের। দেশের প্রথম সারির একাধিক রাজনীতিবিদের করোনায় মৃত্যু হয়েছে। প্রতিদিন দেশের নানা প্রান্ত থেকে নতুন করে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার খবর মিলছে।

সূত্র- এনডিটিভি।