নেশাগ্রস্ত ছেলের জন্য আর্তনাদ করছেন খালেদা: মুক্তিযুদ্ধমন্ত্রী

SHARE

mozammelবিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ খ মোজাম্মেল হক বলেছেন, “নেশাগ্রস্ত, মানি লন্ডারিংয়ের দায়ে অভিযুক্ত কোকোর জন্য তার মা খালেদা জিয়া আজ আর্তনাদ করছেন। অন্যদিকে তিনি যে অরোধ-হরতালের নামে মানুষগুলো পুড়িয়ে মারছেন সেই সন্তানদের মায়ের আর্তনাদ কে শুনে?”

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘বোমা মেরে মানুষ হত্যা ও খালেদা জিয়ার প্রতিহিংসার রাজনীতি বন্ধের দাবিতে’ এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

অবরোধের মূল কারণ উল্লেখ করে মোজাম্মেল হক বলেন, “খালেদা ১৯৭১ এর মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী না। তিনি (খালেদা) পাকিস্তান দালাল হয়ে বাংলাদেশকে পাকিস্তান হিসেবে সৃষ্টি করতেই এই অবরোধ দিচ্ছেন। মানুষ হত্যা তার নেশায় পরিণত হয়েছে।”

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, “আপনাদের কাছে আমার আহ্বান, নাশকতাকারীদের দেখামাত্রই যেন গুলি করা হয়।”

নাশকতায় যারা মৃত্যুবরণ করেছেন তাদের গায়েবানা জানাজা আগামী শুক্রবার সারাদেশে জুমার নামাজের পর অনুষ্ঠিত হবে বলেও জানান মন্ত্রী।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক এম এ করিম, অ্যাডভোকেট বলরাম পোদ্দার প্রমুখ।