কুষ্টিয়া ও ঝিনাইদহে ৩৬ ঘণ্টা হরতাল ডেকেছে ছাত্রদল

SHARE

hortal29ছাত্রদল সভাপতি ওমর ফারুককে আটকের প্রতিবাদে কুষ্টিয়া ও ঝিনাইদহে বুধ ও বৃহস্পতিবার ৩৬ ঘণ্টা হরতালের ডাক দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদল। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের দফতর সম্পাদক সাহেদ আহম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আটক ছাত্রদল সভাপতিকে মুক্তির ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আল্টিমেটাম দেয় ছাত্রদল। অন্যথায় বুধ ও বৃহস্পতিবার হরতাল পালনের হুমকি দেওয়া হয়।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের দফতর সম্পাদক সাহেদ আহম্মদ বলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি ওমর ফারুককে আটকের প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়। এ সময়ের মধ্যে ছাত্রদল সভাপতির মুক্তির ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন কোনো উদ্যোগ না নেওয়ায় আগামী বুধ ও বৃহস্পতিবার ৩৬ ঘণ্টা হরতাল আহ্বান করা হয়েছে। বুধবার সকাল ৬টা থেকে শুরু বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল চলবে।
সোমবার দুপুরে ঝিনাইদহের শৈলক’পা উপজেলার বোয়ালিয়া বাজার থেকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল সভাপতি ওমর ফারুককে আটক করে পুলিশ।