ভালোবাসা দিবসে ফের আকাশে ওড়ার সুযোগ

SHARE

love14ভালোবাসা দিবসে ফের আকাশে ওড়াবে জনপ্রিয় ই-কমার্স সাইট এখনই ডট কম। দ্বিতীয়বারের মতো “লাভ ইজ ইন দ্য এয়ার” শীর্ষক এই আয়োজনে সহযোগিতা করছে মাস্টারকার্ড বাংলাদেশ।

প্রতিযোগিতার অংশ হিসেবে বুধবার (২৮ জানু) থেকে শুরু হয়ে ১২ ফেব্রুয়ারি ২০১৫ পর্যন্ত যেকোনো অংশগ্রহণকারী এখনই ডটকম এ মাত্র ৫০০ টাকার কেনাকাটা করে তার ভালোবাসার মানুষকে বিশেষভাবে ভাললাগার কথা জানানোর সুযোগ পাবেন। ভিডিও মেসেজ বা ফেসবুক মেসেজের মাধ্যমে তারা তাদের মেসেজ শেয়ার করতে পারবেন www.facebook.com/akhonioffers)। এক্ষেত্রে অতিরিক্ত লিমিটেড এডিশনের টি-র্শাট উপহার পাবেন মাস্টারকার্ড ব্যবহারকারী।

সূত্রমতে, একাধিক বিচারকের সমন্বয়ে গঠিত একটি বিচারক প্যানেল প্রাপ্ত মেসেজগুলো থেকে সেরা রোমান্টিক মেসেজ প্রেরকদের বাছাই করবেন। গত বছরের মত এবারও সেরা দশজন মেসেজ প্রেরককে পুরস্কার প্রদানের জন্য বাছাই করা হবে। দশজনের মধ্যে একজন সেরা ভাগ্যবান বিজয়ী তার ভালবাসার মানুষটিকে সাথে নিয়ে হেলিকপ্টার থেকে ঢাকা শহর ঘুরে দেখার সুযোগ পাবেন।

এ বিষয়ে মাস্টারকার্ড কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, এই আয়োজনের মধ্য দিয়ে অনলাইনে নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যময় কেনাকাটা নিশ্চিত করার পাশাপাশি ভালবাসার মানুষটির সঙ্গে ভালোবাসা দিবসে নিশ্চিন্ত সময় কাটানোর একটি অনিন্দ্য সুযোগ তৈরি হবে।

অপরদিকে এখনি ডটকম এর সিইও শামীম আহসান বলেন, আমরা আমাদের গ্রাহকদের জন্য এই এক্সক্লুসিভ সুযোগ আনতে পেরে অত্যন্ত আনন্দিত এবং দ্বিতীয় বছরের মত মাস্টারকার্ডের সঙ্গে পার্টনারশিপ করতে পেরে গর্বিতবোধ করছি। গ্রাহকগণ আমাদের সাইট থেকে নিজেদের পছন্দ অনুযায়ী তাদের প্রিয়জনদের জন্য বিভিন্ন রকমের উপহার খুঁজে পাওয়ার পাশাপাশি একটি সুরক্ষিত অনলাইন শপিং এর অভিজ্ঞতাও অর্জন করবেন।