কোকোর মৃত্যুতে লেবাননে শোক ও দোয়া মাহফিল

SHARE

kokoমরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক ও দোয়া মাহফিল করেছে লেবানন বিএনপি ও জামায়াতে ইসলামী।

রোববার লেবাননের রাজধানী বৈরুতের হামরা এলাকা লেবানন বিএনপির সহকারী সাধারণ সম্পাদক কাদের ভূইয়ার বাসভবনে এক দোয়া মাহফিলে কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। কোকোর মৃত্যুতে লেবানন বিএনপিতে শোকের ছায়া নেমে আসে।
সবাই আল্লাহর কাছে দোয়া করেন, তিনি যেন কোকোর কবরের আজাব মাফ করেন এবং তকে যেন বেহেশত নসিব করেন। বেগম খালেদা জিয়া  এবং তারেক রহমানকে যেন আল্লাহ ধৈর্য ধরার তৌফিক দান করেন।

নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির সভাপতি মো. মানিক মোল্লা, প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল গফুর, স্থায়ী কমিটি প্রধান ও সাবেক সভাপতি বিল্লাল হুসেন বেপারী, প্রধান উপদেষ্টা শিপন মোল্লা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মজুমদার, মামুন চৌধুরী, কাশেম, ভাষানী মোল্লা, কলিম , মাহবুবসহ লেবানন বিএনপির সিনিয়র নেতারা।

এদিকে কোকোর আত্মার শান্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করে বিএনপির প্রধান শরিক দল বাংলাদেশ জামায়াতে ইসলামী লেবানন শাখা।

লেবাননের রাজধানী বৈরুতে হোয়াইট হাউজ হোটেলের আন্ডারগ্রাউন্ড কক্ষে রোববার আসরের নামাজের পরে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রথমে মিলাদ পাড়ন লেবানন জামায়াতে ইসলামীর আমির মাওলানা রফিক। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহসভাপতি মাওলানা আবদুল মতিন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেনারেল সেক্রেটারি মো. মিলন, প্রচার সম্পাদক শাহ আলম গাজী, বায়তুল মাল সম্পাদক আব্দুল বারিসহ লেবানন শাখা জামায়াতে ইসলামীর নেতারা।