বিরাট কোহলি-আনুশকা শর্মার প্রেমের নতুন কাহিনী

SHARE

anuskabiratকেউ বলছেন আনুশকা আর কোহলি ডুবে ডুবে জল খাচ্ছেন। কেউ বলছেন ডুবে ডুবে জল খাওয়ার দিন শেষ, এখন সবাইকে দেখিয়ে খাওয়ার পালা। সেই যাই হোক, আনুশকার সঙ্গে বিরাটের গোপন প্রেম নিয়ে গুঞ্জন অনেক দিন থেকেই। গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে তাদের নানান কার্যকলাপ।

চুপিচুপি অভিসারে যাওয়ার ঘটনা আর গোপন থাকেনি। দিন দিন তাদের দুজনের ঘনিষ্ঠতা যেন ভালোবাসার রাডারে ধরা দিয়েছে প্রেম হয়ে। আর তাইতো রাখঢাক না রেখেই সময় সুযোগ পেলেই আনুশকার শুটিং লোকেশনে ঢুঁ মারছেন বিরাট।

আনুশকার প্রতি ভালোবাসার টানেই গতকাল সকালে যোধপুর বিমানবন্দর থেকে বের হয়ে সোজা চলে গেলেন হোটেলে। সেখান থেকে উড়ে চলে গেলেন যোধপুরে আনুশকারে সঙ্গে দেখা করতে। আর তারপরই শুরু হলো নতুন কাহিনী।

এদিকে যোধপুরে গত মঙ্গলবার শুটিং করতে এসেছেন আনুশকা, ভীষণ ব্যস্ত। এনএইচ-১০ এর শুটিং চলছে যোধপুরের কেজরালাতে। তবে তাতে ভিরাটের সমস্যা নেই বিশেষ। শুটিং স্পটেই সেরে নিলেন দেখা সাক্ষাত ও প্রেমের পালা। তারপর দিনভর মুগ্ধ নয়নে আনুশকার শুটিং দেখা শেষে সন্ধ্যায় বিদায় নিলেন বিরাট কোহলি।

গতবছর একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করেছেন অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতের জাতীয় দলের ক্রিকেটার বিরাট কোহলি। মূলত এর পর থেকেই তাঁদের মধ্যে সখ্য গড়ে উঠেছে।