সিরাজগঞ্জে দুটি ট্রাকে আগুন

SHARE

sirajganj mapবিএনপির ডাকা টানা অবরোধ চলাকালে বুধবার গভীর রাতে নলকা-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাচলিয়া বাজারের কাছে দুটি ট্রাক পুড়িয়ে দিয়েছে পিকেটাররা।

খবর পেয়ে সিরাজগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলে। সন্ত্রাসীদের আটকের জন্য এলাকায় পুলিশ সাড়াশি অভিযান চালাচ্ছে।

সলঙ্গা থানার ওসি রেজাউল হক জানান, বুধবার রাতে ঢাকা থেকে একটি মুরগীর খাদ্য বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৩-০৪২৫) রংপুর এবং তাড়াশ উপজেলার মহিষলুটি থেকে অপর একটি মাছ বোঝাই ট্রাক (নরসিংদী ন-১১-০১৭৭) ঢাকা যাচ্ছিল। ঘন কুয়াশার মধ্যে ট্রাক দুটি পাচলিয়া বাজারের কাছে পৌছলে ১০-১২ জনের একটি দল মহাসড়কের নিচ থেকে পাথর ছুড়ে মারতে থাকে। এ সময় ট্রাকের চালকেরা নিয়ন্ত্রণ হারালে একটি ট্রাক মহাসড়কের নিচে খাদে পড়ে যায় এবং অপর ট্রাকের চালক মহাসড়কের উপরেই ট্রাকটি থামিয়ে ভয়ে পালিয়ে যান। এ সুযোগে পিকেটাররা ট্রাক দুটিতে আগুন দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। ট্রাক দুটির সামনের দিকে সম্পূর্ণ পুড়ে গেছে। তবে কেউ হতাহত হয়নি।
এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার এস আই ফইম জানান, সলঙ্গা থানা থেকে খবর আসলে ফায়ার সার্ভিসের কর্মীদের নিয়ে মহাসড়কে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।