নরেন্দ্র মোদীকে রাহুলের কটাক্ষ

SHARE

modirahulভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদীর উদ্দেশে কঠোর ভাষায় বিদ্রুপ করেছেন কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী। এতদিন নিজেকে অবিবাহিত বলে দাবি করা সত্ত্বেও চলতি লোকসভা নির্বাচনের আগে নিজেকে হঠাৎ করে বিবাহিত উল্লেখ করায় তিনি এই বিদ্রূপ করেন বলে জানা গেছে।

রাহুল প্রশ্ন তুলেছেন, এতদিনের ‘কুমার’ মোদী হঠাৎ করে তার ‘কৌমার্য্য’ ঘুচিয়ে দিলেন কেন তার রহস্য উন্মোচন করা জরুরি হয়ে পড়েছে। এটা মোদীর রাজনৈতিক সুবিধা নেয়ার কৌশল বলে তিনি উল্লেখ করেন।

জম্মু ও কাশ্মীরের একটি সমাবেশে রাহুল মোদীর বিরুদ্ধে গতকাল এই কঠোর আক্রমণ করে বলেন, মোদী এ পর্যন্ত কতগুলো নির্বাচনে লড়াই করেছেন তা তিনি নিজেই হয়তো মনে করতে পারবেন না। কিন্তু এটা মনে করতে পারবেন, কোনো নির্বাচনে প্রার্থী হয়ে হলফনামা জমা দেয়ার সময় নিজেকে বিবাহিত বলে উল্লেখ করেছিলেন কি না। বিজেপি নাকি নারীকে ভীষণ সম্মানের চোখে দেখে। কিন্তু একজন স্ত্রীকে এতদিন ধরে অস্বীকার করার পর হঠাৎ স্বীকার করা কি সম্মানের কাজ? বিপদ বুঝলে মোদীর মতো মানুষ সবই পারে বলে বিদ্রুপ করেন রাহুল। তিনি জনগণের প্রতি আবারো কংগ্রেসকে ক্ষমতায় আনার আহ্বান জানান।সূত্র: দৈনিক ইত্তেফাক