রাজধানীতে চার বাসে আগুন

SHARE

bus fire shaরাজধানীর শাহবাগ-দিলকুশাসহ তিনটি স্থানে চারটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই বাসগুলোর বেশির ভাগ পুড়ে যায়। শাহবাগের ঘটনায় আহত হয়েছেন দুই ব্যক্তি।

বেলা দুইটা থেকে বিকাল চারটার মধ্যে এসব ঘটনা ঘটে।

 

বিকাল পৌনে চারটার দিকে শাহবাগ মোড়ে মিরপুর-যাত্রাবাড়ী রুটে চলাচলকারী শিকড় পরিবহনের একটি বাসে কে বা কারা আগুন দেয়।  এ সময় বাস থেকে নামতে গিয়ে দুই যাত্রী আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গেলেও তার আগেই বাসের বেশির ভাগ অংশ পুড়ে যায়। বাসচালক জানান, মিরপুর থেকে যাত্রাবাড়ী যাওয়ার সময় শাহবাগ মোড় পার হতেই পেছন থেকে কে বা কারা গাড়িতে আগুন দেয়।

দুপুর পৌনে দুইটায় তাঁতীবাজারে একটি যাত্রীবাহী একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর  পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্তণে আনে।

দিলকুশার রাজউক ভবনের সামনে বেলা দুইটার দিকে দুটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নেভানোর কাজ করে।

ফায়ার সার্ভিসের প্রধান কার্যালয়ের কর্তব্যরত কর্মকর্তা শাহজাদি সুলতানা এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে হতাহতের কোনো তথ্য পাওয়া যায়নি।